ব্রাহ্মণবাড়িয়ায় পরিবেশ অধিদফতরের দুই ভুয়া কর্মকর্তা আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পরিবেশ অধিদফতরের নাম করে রাইস মিল থেকে চাঁদা নেয়ার সময় দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার মৃত আবদুল বারেকের ছোলে আবদুর রশিদ (৬৯) ও একই উপজেলার আবদুল মান্নানের ছেলে ফকির মিরাজ আলী (৪৮)।

রাইস মিল মালিকরা জানান, দুপুরে পরিবেশ অধিদফতরের কর্মকর্তা পরিচয় দিয়ে রশিদ ও মিরাজ উপজেলার খড়িয়ালা এলাকার মেসার্স শাহ্ আলম ব্রাদার্স ও সোনারামপুরে মেসার্স শাহ্জালাল অটো রাইস মিল পরিদর্শনে যান। পরে তারা পরিবেশ দূষণ কার্যক্রমের সচিত্র প্রতিবেদন তৈরির কথা বলে শাহ্ আলম ব্রাদার্স থেকে ১০ হাজার টাকা ও শাহ্জালাল অটো রাইস মিল থেকে ২০ হাজার টাকা নেন। এ সময় মিল মালিকদের সন্দেহ হলে তাদেরকে আটক করে থানায় খবর দেয়া হয়।

আশুগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মেজবাহ্ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে  বলেন, আটকদের থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সামাজিক পরিবেশ মানবাধিকার সংস্থা নামে একটি সংগঠনের সঙ্গে যুক্ত বলে জানিয়েছেন। আমরা যাচাই-বাছাই করছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/২১ সেপ্টেম্বের’২০১৭

Last modified on 21-09-2017 06:29:30 PM

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com