শেখ হাসিনার আমলে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকে না -আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।। ইনমন্ত্রী এড. আনিসুল হক বলেছেন, শেখ হাসিনার আমলে বাংলাদেশের কোন মানুষ না খেয়ে থাকে না। কোন মানুষ দুর্দশার মধ্যে পতিত হবে না। তার ন্যুনতম যে জিনিষটা প্রয়োজন তাকে তা দেয়া হবে।

বৃহস্পতিবার সকালে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীত দুস্থ মহিলা ভাতা ও প্রতিবন্ধী ভাতা গ্রহীতাদের মধ্যে ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা দুর্দশাগ্রস্ত, প্রতিবন্ধীদেরকে ভাতার ব্যবস্থা করেছেন। তাদের যেন কারো কাছে হাত পাততে না হয়। সেই সুযোগ করে দিয়েছেন।

অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমি আপনাদের পাশে আছি, আপনাদের পাশে থাকবো। আইনমন্ত্রী এড. আনিসুল হক বলেন, রোহিঙ্গার মুসলমানের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনে কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা। আর খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের দিনে কেক কেটে অমানবিক কাজ করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ।

পরে মন্ত্রী ভাতা বহি বিতরণ করেন। অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

এদিকে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রেও বিষয়টির সত্যতা নেই। এটা ভিত্তিহীন। কোনো অপশক্তি শেখ হাসিনার অনিষ্ট করতে পারবে না। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন। এ সময় মন্ত্রী আওয়ামী সদস্য পদ নবায়ন করেন।

 - কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/২৮ সেপ্টেম্বের’২০১৭

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com