ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন ২১ অক্টোবর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।। তিন দফা পেছানোর পর আগামী ২১ অক্টোবর শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।
২৭ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি এস আর সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাÿরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সম্মেলনের আগে জেলা ছাত্রলীগের আর কোন ইউনিটের কমিটি না করার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়। খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৩ সালের ২৪ ফেব্রম্নয়ারি জেলা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রায় বছরখানেক পরে ১৭৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়। ইতিমধ্যেই কমিটির মেয়াদ পার হয়ে গেছে। বর্তমান কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বেশ কয়েকজন ছাত্রনেতা বিয়ে করে সংসারিও হয়ে গেছেন।

জেলা ছাত্রলীগের একাধিক সূত্র জানায়, আগামী সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়ে প্রায় এক ডজন ছাত্রনেতা দীর্ঘদিন ধরে মাঠে কাজ করছেন। পদপ্রত্যাশী নেতারা যাচ্ছেন উপজেলা ছাত্রলীগের নেতাদের বাড়ি বাড়ি। কেউ কেউ জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতাদের ম্যানেজ করারও চেষ্টা করছেন। কাঙ্ÿিত পদ পেতে ঢাকায় গিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের পেছনেও ঘুর ঘুর করছেন অনেকে। জানা গেছে, আগামী সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিনহাজ মামুন, আকরামুল ইসলাম আকরাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম আপন, মেহেদী হাসান লেলিন, মো. মোমিন মিয়া, সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রম্নবেল, কলেজ ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শোভন ও ছাত্রনেতা রেদোয়ান আনসারী রিমো।।
সাধারণ সম্পাদক পদে প্রার্থীরা হলেন- জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, সুজন দত্ত, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, শহর ছাত্রলীগের আহ্বায়ক মিকাঈল হোসেন হিমেল।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০১ অক্টোবর’২০১৭

 

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com