আখাউড়ায় জামায়াত অফিসে তালা

কুমিল্লা নিউজ ডেস্ক ।। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জামায়াতে ইসলামীর ‘আল মদিনা কমপ্লেক্স’ নামে উপজেলা কার্যালয়টির প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। এসময় অফিসও ভাঙচুর করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মো. শাহাবুদ্দিন বেগ শাপলু বলেন, পৌরশহরের কলেজপাড়ায় আল মদীনা কমপ্লেক্সের থেকে জামায়াত শিবিরের নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। ওই জঙ্গিগোষ্ঠী যাতে আখাউড়াতে কোন ধরনের সরকারবিরোধী অপকর্ম করতে না পারে, সেজন্য তাদের কার্যালয়টি ছাত্রলীগের দখলে নেয়া হয়েছে। পরবর্তীতে এখান থেকে উপজেলা ছাত্রলীগের কর্মকাণ্ড পরিচালনা করা হবে।

ছাত্রলীগের অভিযোগ অস্বীকার করে আখাউড়া উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মো. ইকবাল হোসেন ভূঁইয়া জানান, আখাউড়ায় আল মদীনা কমপ্লেক্স সম্পূর্ণ অরাজনৈতিক একটি প্রতিষ্ঠান। তবে ২০১২ সালের শেষ দিকে উপজেলা ছাত্রলীগের হামলায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় কার্যালয়টি। এরপর থেকে পরিত্যাক্ত অবস্থায় তালাবদ্ধভাবে পড়েছিল। ওইখান থেকে দলীয় কোন সভা সেমিনার করা হয়নি। ছাত্রলীগ নেতাকর্মীরা অন্যায়ভাবে আমাদের কার্যলয় ভাঙচুর করাসহ দখলে নিয়েছে। তিনি এর তীব্র নিন্দা জানায়।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/ ১২অক্টোবর’২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com