চাঁদপুর শহরে বেপরোয়া মোটরবাইকের ধাক্কায় শিশু আহত

কুমিল্লা নিউজ ডেস্ক ।। পুজার আনন্দে মদ পান করে মাতাল হয়ে বেপরোয়া মোটর সাইকেলের আঘাতে মিতু আক্তার (৯) নামের এক শিশু গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের চাঁদপুর-পুরান বাজার ব্রীজের ওপর এ দুর্ঘটনা ঘটে। ওই শিশুকে আশংকাজনক অবস্থায় ঢাকা হাসপাতালের প্রেরণ করা হয়েছে। আহত মিতু আক্তার চাঁদপুর পুরাণ বাজার ম্যারকাটিজ রোডের ফজলুর রহমানের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় মিতু পূজার দূশ্য দেখতে দেখতে চাঁদপুর পুরাণ ব্রীজের ওপর ঘুরতে চলে আসে। ওই সময় পুরাণ বাজার দাস পাড়া এলাকার মধন মহনের ছেলে গোপাল মদ্যপান করে তার ব্যবহৃত চাঁদপুর হাই ১১-১৪০৬ এই নম্বরের মোটর সাইকেলটি মাতাল অবস্থায় বেপরোয়া ভাবে চালিয়ে আসলে মোটর সাইকেলটি ুনিয়ন্ত্রণ ঠিক রাখতে না পেরে মিতুর গায়ের ওপর উঠিয়ে দেয়। মোটর সাইকেলটির আঘাতে মিতু দুরে গিয়ে ছিটকে পড়ে। এতে শিশু মিতুর হাত, পা ভেঙ্গে যায় এবং মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে তাৎক্ষনিক ঢাকায় প্রেরণ করেন।

দুঘর্টনার সময় মোটর সাইকেল আরোহী গোপাল ও আহত হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে গোপাল জানায় সে দাস পাড়া থেকে পালবাজার আসার পথে হঠাৎ করে মিতু রাস্তা পার হওয়ার সময় তার মোটর সাইকেলের সাথে ধাক্কা লাগে।

 

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০১ অক্টোবর’২০১৭

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com