জেলা প্রসাশকের কাছে বৃদ্ধের ন্যায় বিচারের আকুতি।

বরুড়া   তৌহিদ তপু,নিউজ ডেক্স।। 24-05-2017 12:00:00 AM font size decrease font size increase font size
অভিযোগের দরখাস্তটি দেখাচ্ছেন দাদা ভা্ অভিযোগের দরখাস্তটি দেখাচ্ছেন দাদা ভা্

বরুড়া পৈার এলাকা ইউনিয়ন ভূমি অফিসের উপ-ভূমি সহকারি বেগম শাহজাদী তাহমিনার বিরুদ্ধে বাদ খারিজ ও খাজনা প্রদানে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে । পৌরসভার কসামী গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়িাজী (দাদা ভাই) ওই কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর অভিযোগ করেছেন । টাকা ফেরত না পেলেও ন্যায় বিচার চায় ওয়াদুদ মিয়াজী। তিনি জানান, জেলা প্রসাশকের একটু সুদৃষ্টি পেলেই তিনি ন্যায় বিচার পাবেন। এছাড়াও অভিযোগ তুলে নেয়ার জন্য তাকে হুমকি-ধমকি দেয়া হচ্ছে। এই বিষয়ে পুলিশ সুপারের কাছেও একটি লিখিত অভিযোগ করেছেন

 

অভিযোগে জানা যায়,দাদা ভাই তার ভাগিনার জন্য একটি জমি বাদ খারিজ করতে গেলে শাহজাদী তাহমিনা তাহার নিকট ১৭ হাজার টাকা দাবি করেন । তিনি তাকে প্রথমে ৩ হাজার টাকা এবং পরবর্তীতে আরো ৪ হাজার টাকা দেয়ার অঙ্গীকার করেন । কিন্তু তার কথামত ১৭ হাজার টাকা না দেওয়ায় তিনি খারেজ করতে পারছেন না । তাছাড়া তিনি আনোয়ার  গং , পিতা-মৈধর আলী , সাং কসামী এর নিকট থেকে জায়গা কিনে রেজি: করার সুবিধার্থে তার আংশকি খাজনা দেওয়ার জন্য আনোয়ারকে দিয়ে তার কাছে গেলে তাকে খাজনা কাটতে বললেত তিনি খাজনা কাটেননি । তিনি খাজনা কাটার জন্য ৫ হাজার টাকা দাবি করলে তিনি ৩হাজার ৫০০ টাকা দেন।

 

এবিষয়ে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাদেকুর রহমান জানায়, শাহাজাদী তাহমিনার বিরুদ্ধে দুর্নীতির বিষয়টি আমরা অবগত আছি। জেলা প্রশাসক মহোদয় তদন্ত করে রির্পোট দেয়ার কথা বলেছেন। আমি তদন্ত রির্পোট জমা দিয়েছি। আমরা বরুড়া এলাকায় তদন্ত করেছি, তার বিরুদ্ধে প্রাথমিক ভাবে অভিযোগ প্রমানিত হয়েছে।জেলা প্রশাসক মহোদয় সিদ্ধান্ত নিবেন কি করবেন।

 

শাহজাদী তাহমিনার মুঠোফোনে কয়েকবার ফোন করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com