সংগঠিত থাকলে সমাজের সকল সমস্যা সহজে সমাধান করা যায় : আবদুল মতিন খসরু

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ।। সাবেক আইনবিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড.আবদুল মতিন খসরু এমপি বলেছেন যে, সংগঠিত থাকলে সমাজের সকল সমস্যা সহজেই সমাধান করা যায়। একটি সংগঠনের সদস্যরা সংঘবদ্ধ হয়ে কাজ করলে সমাজের ব্যাপক উন্নয়ন করা সম্ভব। এছাড়া তিনি শিক্ষার্থীদের উদ্যেশে বলেন যে, আমাদের দেশে সরকারের পাশাপাশি বেসরকারি কিছু সংগঠন সৃষ্টি হওয়ায় ওই সংগঠন গুলো দরিদ্র শিক্ষার্থীদেরকে শিক্ষার আলোর পথ প্রদর্শন করে যাচ্ছেন। এ সংগঠনগুলো দরিদ্র শিক্ষার্থীদের উন্নত ও মানসম্মত শিক্ষা জীবন গড়তে অত্যান্ত সহায়ক হিসেবে কাজ করছে। রোববার সকালে ঢাকাস্থ কুমিল্লার বুড়িচং উপজেলা সমিতির উদ্যোগে মেধাভিত্তিক পরীক্ষায় উত্ত্বীর্ণ ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও ঈদ পূর্ণমিলনী উপলক্ষে বুড়িচং উপজেলার ভরাসার সোনার বাংলা কলেজের হলরুমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতির সভাপতি ডি এল এম গ্রুপের চেয়ারম্যান এম এ মতিন এমবিএর সভাপতিত্বে অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন সমিতির সাংগঠনিক সম্পাদক অ্যাড. মো: জাহিদুল ইসলাম জাহিদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: আবদুল অদুধ।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত

মাহমুদ, সাবেক এমপি অধ্যক্ষ মো: ইউনুস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ফরিদ উদ্দীন আহম্মেদ, সোনার বাংলা কলেজের পরিচালনা কমিটির সভাপতি ডা: বজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. আবুল হাসেম খান, সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: সাজ্জাদ হোসেন স্বপন, যুগ্ম সম্পাদক ও কুমিল্লা বারের সাবেক সেক্রেটারী অ্যাড. মাহবুবুর রহমান, বুড়িচং থানার অফিসার ইনচার্জ মনোজ কুমারদে, সমিতির উপদেষ্টা ইঞ্জিনিয়ার মো: আবদুল মালেক, কেন্দ্রীয় পেশাজীবি সমন্বয় পরিষদের যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মোহাম্মদ আলী চৌধুরী মানিক, বুড়িচং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: কামাল হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আলীগের উপ কমিটির সহ সম্পাদক ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মো: সেলিম রেজা সৌরভ।

সমিতির সার্বিক সার্বিক দায়িত্বে ছিলেন মো: আবু তাহের। আরো বক্তব্য রাখেন আমেরিকান প্রবাসী ড. নাজমুল হাসান

শাহিন, সমিতির প্রচার সম্পাদক মো: ওসমান গণি, দপ্তর সম্পাদক মো: আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মো: ফারুক আহম্মেদ ভূইয়া, সদস্য মো: তারিক ইমাম, মো: আবদুস সালাম, আল হেলাল বেগ, মো: সাইফুল ইসলাম বাবু, মো: মোস্তফা, অ্যাড. শামিম খান, মো: নুরুল আমিন, মো: জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মো: জাহিদুল আলম। এসময় আলীগ, বিএনপি অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সম্মানিত

অতিথিরা শতাধিক শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করেন।

 

রোববার সকালে ঢাকাস্থ কুমিল্লার বুড়িচং উপজেলা সমিতির উদ্যোগে মেধাভিত্তিক পরীক্ষায় উত্ত্বীর্ণ ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান

 

ও ঈদ পূর্ণমিলনী উপলক্ষে বুড়িচং উপজেলার ভরাসার সোনার বাংলা কলেজের হলরুমে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক আইনমন্ত্রী ও আলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. আবদুল মতিন খসরু এমপি।

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com