কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত

কুমিল্লা নিউজ ডেস্ক ।। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পড়ে ৭ জন নিহত হয়। এসময় আহত হয় আরো অন্তত ১৫ জন। দ্রুতগতির চালানোর কারনে চালক নিয়ন্ত্রন হারায় বলে জানান বাসটির আহত যাত্রীরা। চালককে বারবার নিষেধ করা সত্বেও চালক কারো কথা শুনেনি। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ারসার্ভিস, থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ চালায়।

হাইওয়ে পুলিশ জানান,কুমিল্লার মুরাদনগর কোম্পানীগঞ্জ থেকে তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় পৌছলে দ্রুতগতির বাসটির চালক নিয়ন্ত্রন হারালে বাসটি সড়কের পাশের খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতাল নেয়ার পথে আরো দুজনসহ ৭ জন নিহত হয়। আহত হয় আরো ১৫ যাত্রী। আহত যাত্রীরা জানান,চালক গাড়িটি দ্রুত গতিতে চালাচ্ছি। এছাড়া বয়সেও কম। নিষেধ করা সত্ত্বেও সে দ্রুত গতিতে গাড়ি চালাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটনায়।

এদিকে খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ চালায়। আহতদেরকে কুমিল্লা বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার পরিতোষ দুর্ঘটনায় ৭ জন নিহতের কথা নিশ্চিত করেছেন হয়েছে । তবে তাৎক্ষনিক দুর্ঘটনার কারন হিসেবে চালকরে নিয়ন্ত্রন হারানোর কথা জানান। এছাড়া তাৎক্ষনিক নিহতদের পরিচয়ও পাওয়া যায়নি বলে জানান।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০১ অক্টোবর’২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com