চান্দিনায় কলেজ ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক আটক

মোঃ এমদাদুল হক রনি ।। কুমিল্লার চান্দিনায় বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে সিরাজুল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে তাকে আটক করা হয়। সিরাজুল ইসলাম চান্দিনার বরকইট ইউনিয়নের খিরাসার গ্রামের শামছুল হক এর ছেলে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন কলেজ ছাত্রীর পিতা আলমগীর হোসেন।

থানায় দায়ের মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, খিরাসার গ্রামের আলমগীর হোসেন এর কলেজ পড়ুয়া মেয়ের সাথে পাশের বাড়ির সিরাজুল ইসলাম প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তাকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে প্রায়ই তার সাথে শারীরিক মেলামেশার চেষ্টা করতো। কিন্তু প্রেমিকা তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় প্রেমিক সিরাজ। তার ক্ষিপ্ত ভাব প্রকাশ না করে কৌশলে প্রেমের সম্পর্ক আরো ঘনিভূত করার এক পর্যায়ে চলতি মাসের ৬ অক্টোবর রাতে সিরাজ প্রেমিকার বাড়িতে এসে তাকে ঘর থেকে বের করে বাড়ির পিছনে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। স্থানীয় লোকজন টের পেয়ে তাকে আটক করে।

পরে সিরাজুল ইসলাম এর বাবা শামছুল হক ও বড় ভাই রমিজ উদ্দিন স্থানীয় লোকজনের উপস্থিতিতে মেয়েটির সাথে সিরাজ এর বিয়ে দেওয়ার প্রস্তাব দিয়ে সিরাজকে ছাড়িয়ে নেয়। পরদিন সকাল থেকে এলাকার প্রভাবশালী সিরাজ ও তার পরিবার উল্টো মেয়েটির প্রতি অপবাদ ছড়াতে শুরু করলে সে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে বিষপান করে। তাৎক্ষণিকভাবে তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে সোমবার উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, রবিবার ভিকটিমের পিতা থানায় মামলা দায়ের করে। পরে রাতে অভিযান চালিয়ে মূল আসামি সিরাজুলকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/০৯ অক্টোবর’২০১৭

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com