কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধ, এক মাদক ব্যাবসায়ী নিহত, আহত আরেক মাদক ব্যাবসায়ী

রাজিব বণিক ।। কুমিল্লার চৌদ্দগ্রামে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সাদ্দাম হোসেন নামে এক মাদক ব্যবসায়ী নিহত এবং আহত হয়েছেন আরেক মাদক ব্যাবসায়ী।  ঘটনাস্থল থেকে ২শ বোতল ফেন্সিডিল  ও একটি আগ্নেয়াস্ত্র  উদ্ধার করেছে পুলিশ। নিহত সাদ্দামের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকদ্রব্য আইনে বিভিন্ন থানায় ১২ টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল ফয়সল জানান, শুক্রবার মধ্যরাতে চৌদ্দগ্রামের উজিরপুরের কড়ইবন রাস্তার মাথায় মাদক বিরোধী অভিযানের সময় পুলিশের সাথে মাদক ব্যবসায়ীদের বন্দুক যুদ্ধ হয়। এসময় গোলাগুলিতে সাদ্দাম হোসেন নামে ও্ই মাদক ব্যবসায়ী নিহত হয়। আহত হয় পুলিশের এএসপি মোঃ সাইফুল ইসলাম, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল ফয়সলসহ পুেিশর আরো ২ দুই সদস্য।

সাদ্দাম হোসেন  চৌদ্দগ্রামের উজিরপুর ইউনিয়নের ভাটবাড়ি এলাকার আবুল হাশেম ওরফে কাশেমের ছেলে। নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এদিকে কুমিল্লা নগরীর দক্ষিনচর্থা এলাকার সোহাগ মিয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। আহত সোহাগ মিয়া নগরীর দক্ষিনচর্থা এলাকার বাসিন্দা। তার পায়ে গুলিবিদ্ধ হয়েছে।

আহত মাদক ব্যবসায়ী সোহাগ মিয়া কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- কুমিল্লানিউজডেক্স /সম্পাদনা/জেনিফার পলি/ ২ জুন ১৮ইং

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
ই-মেইলঃ editor@comillanews24.com