দাউদকান্দিতে বিপুল পরিমান মাদক উদ্ধার,নারীসহ আটক-৫

মো. জাকির হোসেন।।দাউদকান্দিতে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর  ও ইলিয়টগঞ্জে পৃথক অভিযান চালিয়ে  ১২হাজার পিছ ইয়াবা, ৮৫টি ফেনসিডিল  ও সাড়ে ৬ কেজি গাজা উদ্ধার করেছে দাউদকান্দি হাইওয়ে পুলিশ । মাদক পাচারে জড়িত থাকার অভিযোগে নারীসহ ৫জনকে আটক করা হয়েছে।

 দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সার্জেন্ট আলমগীর হোসেন সংঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর বাসস্টেশন থেকে ঢাকাগামী চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের  একটি যাত্রীবাহী বাসে  তল্লাসী চালিয়ে ৬০ পিস ফেন্সিডিল সাড়ে ৬ কেজি গাঁজা উদ্ধার করে এবং গাড়ীর চালক, সুপারভাইজার ও হেলপারকে আটক করে পুলিশ।

 এদিকে বুধবার রাতে একই মহাসড়কের  তীরচর নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী হিমাচল বাসে তল্লাসী চালিয়ে ২৫ বোতল ফেন্সিডিলসহ শিউলি বেগম নামের এক নারীকে এবং ঢাকাগামী টিডিএন পরিবহনের যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১২হাজার ইয়াবাসহ আমির হাকিম নামে এক বাসযাত্রীকে আটক করা হয়। আটককৃত বাসযাত্রী আমির হাকিম চট্টগ্রামের হালিশহর সি ব্লকের মৃত আব্দুল হামিদের পুত্র।

 ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে ঢাকাগামী দুটি যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে ১২হাজার পিস ইয়াবা ও  ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এর সাথে জড়িত থাকার অভিযোগে নারীসহ ২জনকে আটক করা হয়েছে।

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/৩আগস্ট২০১৭ 

 

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com