দেবীদ্বারের এক স্কুলছাত্রী গনধর্ষণ মামলার এজাহারভূক্ত ২ আসামী গ্রেফতার

 

কুমিল্লা ডেক্স।।কুমিল্লার দেবীদ্বারের এক স্কুলছাত্রী গনধর্ষণ মামলার এজাহারভূক্ত অন্যতম আসামি সুমন খান ও আনু মিয়াকে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ।

মঙ্গলবার ভোর রাতে সিলেট থেকে আনু মিয়া এবং আজ ভোর রাতে খাগড়াছড়ি সীমান্তবর্তী চট্টগ্রাম জেলার চিকনছড়া সুমন খানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনু মিয়া দেবীদ্বার উপজেলার বিহারমন্ডল গ্রামের ওহাব আলীর ছেলে ও সুমন খান মোঃ গোলাপ খাঁর ছেলে।

দেবীদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান জানান, মামলার এজাহারভূক্ত ২ আসামি গ্রেফতার হয়েছে। অপর আসামিদেরও গ্রেফতারে অভিযান অভ্যাহত আছে।

উল্লেখ্য গত ১৪ জুলাই বিকেলে জেলার দেবীদ্বার উপজেলার বিহারমন্ডল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ওই স্কুলছাত্রী বাড়ি থেকে পাশ্ববর্তী ছোটনা উত্তর পাড়া গ্রামে প্রেমিকের সাথে ঘুড়ার সময় বিহার মন্ডল গ্রামের সুমন খাঁ (২৫), দুলাল (৪০) ও আনু মিয়াসহ (৩৫) অজ্ঞাতনামা আরও একজন তার গতিরোধ করে। এক পর্যায়ে তাকে অটোরিকশায় করে বিহার মন্ডল দক্ষিনপাড়া ধন গাজীর বাড়ীর দক্ষিণ দিকের জমির মাঝে স্কীমের মেশিন ঘরে নিয়ে ওই স্কুলছাত্রীকে ধর্ষন করে। পর দিন দেবীদ্বার থানায় এ ঘটনায় ৪ জনকে আসামী করে মামলা করা হয়।

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/২আগস্ট২০১৭

 

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com