কুমিল্লা (উঃ) জেলা কৃষকলীগ নেতা হাজী সফিকুল ইসলাম আর নেই

মৃত কৃষকলীগ নেতা হাজী শফিকুল ইসলাম মৃত কৃষকলীগ নেতা হাজী শফিকুল ইসলাম

কুমিল্লা(উত্তর) প্রতিনিধি ।।কুমিল্লা (উঃ) জেলা কৃষক লীগ নেতা হাজী সফিকুল ইসলাম(৬০) আর নেই। তিনি লাঞ্চে ইনফেকশন ও রক্তক্ষরণ জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা ল্যাব এইড হাসপাতালের আই,সি,ও’তে  দীর্ঘদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল শনিবার দিবাগত ভোররাত পৌনে ৪টায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিলাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

তিনি মৃত্যু কালে স্ত্রী কুমিল্লা জেলা পরিষদ’র সংরক্ষিত মহিলা আসনের সদস্য, কুমিল্লা (উঃ) জেলা মহিলা আ’লীগ সভানেত্রী, দেবীদ্বার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান, নারী নেত্রী শিরিন সুলতানা, ২ পুত্র- লন্ডণ ম্যানচেস্ট ইউনিভার্সিটি অব সেলকোর্টএ পি,এইচ,ডি (ব্যচলর অব আর্টস)’তে অধ্যয়নরত এ্যারোস্পেইজ ইঞ্জিনিয়ার মুরাদ নিজাম শাহেদ ও ঢাকা সাউথ ইষ্ট ব্যাংকে কর্মরত ত্রিপলী ইঞ্জিনিয়ার মোহন নিজাম শাকিল, ৩ ভাই ও এক বোন সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম হাজী সফিকুল ইসলাম থানা গেইট এলাকার মরহুম হাজী ডাঃ সালেহ আহমেদ’র দ্বিতীয় জামাতা।

রোববার বেলা ২টায় দেবীদ্বার কেন্দ্রীয় জামে মসজিদ মার্কেট মাঠে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠানের প্রাক্কালে তার কর্মজীন নিয়ে স্মৃতিচারণ করেন, দেবীদ্বার উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন, আ’লীগ উপজেলা সাবেক সাধারন সম্পাদক হাজী আব্দুল মতিন মূন্সী, আ’লগি উপজেলা যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহান ভূঞা, আ’লীগ উপজেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ’র সাবেক ভাইস চেয়ারম্যান এ,কে,এম,সফিকুল আলম কামাল, পৌর আ’লীগ সভাপতি হাজী আবুল কাসেম চেয়ারম্যান, মরহুমের খালাতো ভাই ও মরহুমের দুই পুত্র ইঞ্জিনিয়ার  মুরাদ নিজাম শাহেদ, ইঞ্জিনিয়ার মোহন নিজাম শাহেদ প্রমূখ  সঞ্চালনয়া ও নামাজে জানাযা  পাঠ করেন দেবীদ্বার বড় মসজিদের ইমাম মুফতী মাওলানা মোঃ আলী আশরাফ।

এবং বাদ আসর বুড়িচং উপজেলার পশ্চিমসিং নিজ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন করা হয়।

কুমিল্লা (উঃ) জেলা কৃষক লীগ নেতা হাজী সফিকুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, কুমিল্লা- ৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা- ৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী ও সাবেক প্যানাল স্পিকার এ,বি,এম,গোলাম মোস্তফা, আ’লীগ কেন্দ্রীয় উপদেষ্টা, কুমিল্লা- ৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সংসদ সদস্য, সাবেক উপ-মন্ত্রী এ,এফ,এম, ফখরুল ইসলাম মূন্সী, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা সভাপতি এ,বি,এম, আতিকুর রহমান বাশার, সাধারন সম্পাদক পরেশ কর, আমরা মুক্তি যোদ্ধার সন্তান কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির প্রমূখ।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/১৭-সেপ্টেম্বর’২০১৭

Last modified on 17-09-2017 06:30:33 PM

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com