দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় রিক্সা চালক নিহত; আহত-২

মোঃ এমদাদুল হক রনি ।। বুধবার বিকেল ৪টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কর দেবীদ্বার উপজেলা সদরর সাইলচর ব্রীজ সংলগ্নে কোম্পানীগঞ্জগামী যাত্রীবাহী একটি রিক্সাকে পেছন দিক থেকে বেপড়োয়া অপর একটি সি.এন.জি চালিত অটো রিক্সা ধাক্কা দিলে যাত্রীবাহী রিক্সাটি ছিটকে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় চালকের মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং ২ যাত্রীও মারাত্মক আহত হয়। চলক সহ আহত ৩জনকে স্থানীয়রা দ্রুত উদ্ধার পূর্বক দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ মোশাররফ হোসেন তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া অবস্থায় চালক নিহত মারা যায়।

নিহত চালক উপজেলার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের হাজী আব্দুল গফুরর পুত্র আবু তাহের (৩২), নিহত আবু তাহের ৪ সন্তানের জনক। আহত অপর দুই যাত্রী দেবীদ্বার উপজেলার রাজামেহার গ্রামের সুলতান আহমেদর পুত্র মোঃ আশরাফুল ইসলাম (১৫) ও মুরাদনগর উপজেলার খুরুইল গ্রামের মোঃ কবির হোসেনর প্রত্র মোঃ রাকিবুল ইসলাম (১৫)। ওরা দুজনই দেবীদ্বার সদরের ‘অক্সফোর্ড স্কুল এন্ড কলেজর সবম শ্রেণীর ছাত্র। ঘাতক সি,এন,জি চালিত অটো রিক্সা সহ চালক পলাতক রয়েছে।

এব্যপারে দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস,আই) খালেদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে থানা লাশ ঘরে রেখেছি, বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেঢ়ন করা হবে। এব্যপারে নিহতের পরিবার মামলা করলে মামলা নেব। তবে ঘাতক সি.এন.জি ও ওই সিএসজি চালককে আটকের চেষ্টা অব্যাহত আছে।

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/২৭ সেপ্টেম্বের’২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com