হোমনায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে সংবর্ধনা

 হালিম সৈকত।।কুমিল্লার হোমনায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাকে সংবর্ধনা কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে পৌর সভার লটিয়া গ্রামবাসির উদ্যোগে ৫নং লটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোমনা পৌর সভার মেয়র কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. নজরুল ইসলাম। পৌর সভার স্থানীয় কাউন্সিলর আব্দুস সুবহানের সভাপতিত্বে কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যকরী সদস্য পদ অর্জন করায় পৌর মেয়র এডভোকেট নজরুল ইসলামের সুযোগ্য কৃতি সন্তান মোঃ তানভীর ইসলাম মুরাদকে সংবর্ধনা এলাকাবাসীর পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সংবর্ধিত অতিথি মো. তানভীর ইসলাম মুরাদ, ৫নং লটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান, মেয়রের সহধর্মিণী তাসলিমা বেগম, গোয়ারীভাঙ্গা ওয়ার্ড আলীগ সভাপতি আলাউদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক মো. মনোয়ার হোসেন, সহ-সভাপতি কফিল উদ্দিন, ওমর ফারুক মাস্টার, আমির হোসেন প্রমুখ।

পরিচালনায়, মোঃ কামাল উদ্দিন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ শফিকুল ইসলাম, মোঃ শাহিন মিয়া, মোঃ হুমায়ুন কবির, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ কাবিল উদ্দিন, মোঃ ইয়াসিন পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন লটিয়া গ্রামবাসি এতে মেয়রের পক্ষ থেকে পিএসপিস, জেএসসি ও এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী ৪০জন শির্ক্ষাথীর মাঝে পুরস্কার

বিতরণ করা হয়।

জানা যায়, মো. তানভীর ইসলাম মুরাদ হোমনা আদর্শ স্কুল থেকে সফলতার সাথে এসএসসি, ঢাকা মডেল স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি এবং ঢাকা সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি অনার্স এবং মাস্টার্স  সম্পন্ন করেন। তিনি রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে সকলের সহযোগিতা কামনা করেন।

 

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/১জুলাই২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com