হোমনায় পুলিশের সাথে জলদস্যুদের গুলিবিনিময়, পুলিশসহ আহত ৭, আটক ২

হোমনা   হোমনা প্রতিনিধি 12-11-2016 12:00:00 AM font size decrease font size increase font size

হোমনা: কুমিল্লার হোমনায় পুলিশের সঙ্গে জলদস্যুদের গুলি বিনিময়ের ঘটনায় ৫ পুলিশসহ ৭ জন আহত হয়েছে। আটক করা হয়েছে দুই জলদস্যুকে। উদ্ধার করা হয়েছে বিপুল পরিমানে আগ্নেয়াস্ত্র। এসময় পুলিশের এএসআই কামরুল ইসলাম, কনস্টেবল মো. জামাল মোল্লা, কনস্টেবল ওয়াহিদুর রহমানসহ ৫ পুলিশ এবং ২ জলদস্যু আহত হন।

 

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী জানান, শনিবার বিকেলে হোমনা শ্রীমদ্দি সংলগ্ন মেঘনা নদীতে ডাকাতির প্রস্তুতি চলছে গোপন সংবাদের ভিত্তিতে নদীতে অভিযান চালায় পুলিশ। এসময় অস্ত্রসহ দুই জলদস্যুকে গ্রেফতার করে ফেরার পথে পুলিশের ইঞ্জিন চালিত ট্রলারকে পেছন থেকে গুলি, ইট-পাটকেল ও ককটেল  নিক্ষেপ করে জলদস্যুরা ।  আত্মরক্ষার্থে পুলিশ জলদস্যুদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুড়লে জলদস্যুরা পালিয়ে যায়। 

আটক জলদস্যুদেও স্পিড বোট থেকে ৩টি এল জি, একটি পিস্তল, তিন রাউন্ড তাজা গুলি, ১১ টি কার্তুজ, সাতটি ককটেল, তিনটি রাম দা’, একটি বড় ছোরা, তিনটি স্পিড বোট, ৪টি হেলমেট এবং ২০ টি লাইফ জ্যাকেট উদ্ধার করে পুলিশ।  

আহত পুলিশ সদস্যকে হোমনা হাসপাতালে  চিকিৎসা দেয়া হচ্ছে। আটককৃতরা হলো- মেঘনা উপজেলার চন্দনপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে মো. রবিউল  এবং একই এলাকার বাদশা মিয়ার ছেলে মো. জুয়েল ।

 

১২ নভেম্বর ১৬ ।। কুমিল্লানিউজটুয়েন্টিফোর

Last modified on 13-11-2016 08:58:39 AM

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com