লাকসামে ছাত্রীর আত্মহত্যা,,,,,,, আলম গ্রেপ্তার

 

কুমিল্লা ডেক্স।।আলম লাকসাম পৌর শহরের রাজঘাট (পশ্চিমগাঁও) এলাকার লাল মিয়ার ছেলে। সে এলাকার চিহ্নি বখাটে ও ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত।  

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আশ্রাফ উদ্দিন কালের কণ্ঠকে বলেন, আজ  সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার পশ্চিমগাঁও এলাকায় অভিযান চালিয়ে আলমকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য, উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের অশ্বতলা গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে স্মৃতি আক্তার গত শুক্রবার সন্ধ্যায় নিজ ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সন্ধ্যায় ঘরে বাতি জ্বালাতে গিয়ে তার মা স্মৃতিকে ঝুলতে দেখে চিকার দিলে আশপাশের লোকজন ছুঁটে আসে। ওই সময় বাড়ির লোকজন ফ্যানের সাথে ঝুলে থাকা ওড়না কেটে স্মৃতির নিথর দেহ নামিয়ে আনে। খবর পেয়ে পুলিশ স্মৃতির মরদেহ উদ্ধার করার পর ময়নাতদন্ত শেষে শনিবার বিকেলে পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করেন। ওইদিন স্মৃতির মা অহিদা বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। সর্বশেষ দাফনের পর শনিবার রাতে পরিবারের লোকজন স্মৃতির লিখে যাওয়া ৫ পৃষ্টার একটি সুইসাইড নোট খুঁজে পান। ওই সুইসাইড নোটে স্মৃতি লিখে যায়, আলম নামের ওই বখাটে তাকে প্রায় উত্যক্ত করত। এক সময় আলম তাকে হত্যা করার হুমকিও দেয়।

এই বিষয়টি স্মৃতি তার মাকে জানালে তার মা আলমের পরিবারকে বিষয়টি জানায়। এতে আলম ক্ষিপ্ত হয়ে স্মৃতির নামে ফেসবুকে ভুয়া আইডি খুলে বিভিন্ন অপপ্রচার চালায়। এক সময় স্মৃতির ছবি অশ্লীল ভাবে এডিট করে তা ফেসবুকে আপলোড করে আলম। এছাড়া স্মৃতির নামের ওই আইডি থেকে বিভিন্ন মানুষের সঙ্গে অশ্লীল ভাষায় চ্যার্টও করতো আলম। যার কারণে স্মৃতি বিষয়গুলো জানার পর লজ্জায় অপমানে আত্মহত্যার পথ বেছে নেয়।সূএ:জাগোনিউজ

 

 

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/৩১জুলাই২০১৭

 

   

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com