লাকসাম-মনোহরগঞ্জে বিএনপির নতুন কমিটি প্রত্যাখ্যান

কুমিল্লা নিউজ ২৪ ।। লাকসাম উপজেলা, লাকসাম পৌরসভা এবং মনোহরগঞ্জ উপজেলা বিএনপির কমিটি ষোষনা করা হয়েছে। মঙ্গলবার সন্ধায় নতুন কমিটি ঘোষনার পর পরই প্রতিপক্ষ নতুন কমিটি প্রত্যাখ্যান করে প্রতিরোধের ঘোষনা দিয়েছে।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সভাপতি বেগম রাবেয়া চৌধুরী ও সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশীদ ইয়াছিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে লাকসাম উপজেলা কমিটিতে সভাপতি- মোঃ আবুল কালাম, সিনিয়র সহ সভাপতি- মো. নূর হোসেন, সহ সভাপতি- মোহাম্মদ নূরনবী, সাধারণ সম্পাদক- আবদুর রহমান বাদল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক- কাজী আবদুর রশিদ সওদাগর ও সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন আলী, লাকসাম পৌরসভা কমিটিতে সভাপতি- আবুল হাসেম মানু সিনিয়র সহ সভাপতি- আনোয়ার হোসেন, সহ সভাপতি আবুল হোসেন মিলন, সাধারন সম্পাদক- বেলাল রহমান মজুমদার, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোস্তাফা কামাল ও সাংগঠনিক সম্পাদক মো. মঈনুল হক মজুমদার মিঠু, মনোহরগঞ্জ উপজেলা কমিটিতে সভাপতি- আলহাজ্ব মোঃ আবদুল মান্নান, সিনিয়র সহ সভাপতি- আলহাজ্ব মো. আবুল বাশার, সহ সভাপতি- প্রফেসর আলী মুর্তজা, সাধারণ সম্পাদক- অধ্যাপক সরওয়ার জাহান দোলন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক- শওকত হোসেন শিহাব, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই ও সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মজনুর নাম ঘোষনা করা হয়েছে।।
অপর দিকে কাউন্সিল ছাড়া উপজেলা ও পৌরসভা বিএনপির কমিটি ঘোষনা করায় নবগঠিত কমিটিকে প্রত্যাখ্যান করে প্রতিরোধের ঘোষনা দেয়া হয়েছে।

গতকাল লাকসাম দৌলতগঞ্জ বাজারে বিএনপি আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ ঘোষনা দেয়া হয়। বিক্ষোভ সমাবেশে নবগঠিত কমিটিকে ক্ষমতাসীনদের এজেন্ট হিসেবে পরিচিত লোকদের দিয়ে গঠিত এবং অবৈধ পকেট কমিটি আখ্যা দিয়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক এস.এম তাজুল ইসলাম খোকন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শাহআলম, উপজেলা যুব দলের সাধারন সম্পাদক বিশ্বতম সাহা বিশু, পৌরসভা যুবদলের সভাপতি জিল্লুর রহমান ফারুক প্রমুখ।
কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিনুর রশিদ ইয়াছিনের নিকট কমিটি ঘোষনার ব্যাপারে জানতে চাইলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে মোবাইল ফোনের লাইনটি কেটে সুইচ বন্ধ করে দেন।

 

- কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/২০ সেপ্টেম্বের’২০১৭

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com