কুমিল্লায় এক প্রবাসী যুবক নিহত

কুমিল্লা ডেক্স।।মুরাদনগর উপজেলা সদরের উত্তর পাড়ায় সন্ত্রাসীদের হামলায় আহত ওমান প্রবাসী হেলাল মিয়া (৩২) নামের এক যুবক রোববার সকালে ঢাকা নেওয়ার পথে রাস্তায় মারা যায়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সন্ত্রাসী হামলায় সে আহত হয়েছিল। হেলাল ওই গ্রামের হোসেন মিয়া ওরফে লাঠি শাহর ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার পরিবারের পক্ষ থেকে কেউ মামলা করতে রাজি হয়নি।

 

জানা যায়, ২৯ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় মুরাদনগর উত্তর পাড়ায় স্থানীয় কয়েকজন বখাটে যুবকদের সাথে নারী সংক্রান্ত বিষয়াদি নিয়ে হেলালের বাকবিতন্ডা হয়। পরে উভয় পক্ষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি মধ্যস্থতা করার চেষ্টা করে। তখন প্রতিপক্ষরা উত্তেজিত হয়ে উল্টো হেলালকেই বেধড়ক লাঠিপেটা করে। এতে ঘটনাস্থলেই হেলাল অজ্ঞান হয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়রা তাকে চিকিসার জন্য মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিসার দিন থেকেই হেলালের অবস্থা অবনতি ঘটলে উন্নত চিকিসার জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে কিছুদিন থাকাকালে হেলালের অবস্থা আরো অবনতি হলে কর্তব্যরত চিকিসক তাকে ঢামেক হাসপাতালে রেফার করে। রোববার সকালে আশংকাজনক অবস্থায় হেলালকে ঢাকায় নেওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয়। রোববার দুপুরে লাশ গ্রামের বাড়িতে আনা হলে স্বজনদের কান্নায় আকাশ ভারি হয়ে ওঠে। পরে পুলিশ এসে সূরতহাল শেষে লাশ উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্যে কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত হেলাল মিয়ার ৩ স্ত্রী, ৪ ছেলে-মেয়ে, ১ ভাই, ২ বোনসহ বৃদ্ধ মা ও বাবা রয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হয়েছে।  
মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, ঘটনাটি শুনেই আমরা নিহতের বাড়িতে পুলিশ পাঠাই। সূরতহালপূর্বক হেলালের লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করি। নিহতের পরিবারের পক্ষ থেকে এ পর্যন্ত কেউ মামলা করতে এগিয়ে না আসলেও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/১০জুলাই২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com