নাঙ্গলকোটে খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে মালামাল লুট, গৃহবধূকে পিটিয়ে আহত, চারজন অসুস্থ্য

নাঙ্গলকোট   তৌহিদ তপু, নিউজ ডেক্স।। 04-06-2017 12:00:00 AM font size decrease font size increase font size

    

        বারী উদ্দিন আহমেদ বাবর।।  কুমিল্লার নাঙ্গলকোটে সেহরির খাবারের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে এক পরিবারের চারজনকে অচেতন এবং একজনকে পিটিয়ে মুখোশধারী একদল দুর্বৃত্ত স্বর্ণালংকার, নগদ টাকা এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়েছে বলে খবর পাওয়া গেছে। রোববার ভোর রাতে সেহরির সময় উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের উল্লাখালি গ্রামের দানু মিয়া ভূঁইয়ার ঘরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওইদিন রাতের কোন একসময় উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের উল্লাখালি গ্রামের দানু মিয়া ভুঁইয়ার রান্নাঘরে ঢুকে সেহরির খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয় দুর্বৃত্তরা। ভোর রাতে সেহরিতে ওই খাবার খেয়ে পরিবারের লোকজন অচেতন হয়ে পড়ে। তবে ওই পরিবারের সদস্য আবদুল মোতালেবের স্ত্রী শামছুন্নার মুক্তা তাঁর চাচা শ্বশুর আনু ভুঁইয়ার ঘরে ভাত খেয়ে নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়েন। ভোর বেলায় পরিবারের সকলকে অচেতন ভেবে মুখোশধারী একদল দুর্বৃত্ত ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গৃহবধূ মুক্তার হাতে থাকা স্বর্ণের ব্রেসলেট খোলা চেষ্ঠা করে। এ সময় শামছুন্নাহার টের পেয়ে চিকার করতে গেলে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে ও টর্চ লাইট দিয়ে পিটিয়ে আহত করে ঘর রক্ষিত স্বর্ণালংকার, নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এরপর সকালে বাড়ির লোকজন ঘরের দরজা ভাঙ্গা দেখে ভিতরে ঢুকে আহত গৃহবধূ শামছুন্নাহার মুক্তা (২৭), অসুস্থ মুনছুর আলম ভুঁইয়া (৩৫), প্রিয়াংকা আক্তার (২২), নুর আলম (৪৫), এবং মোবারক হোসেনকে (৩৫) উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরিবারের সকলে হাসপাতালে চিকিসাধীন থাকায় তাক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। 

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 কুমিল্লানিউজটুয়েন্টিফোর//নিউজ ডেক্স

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com