একটি ঘরও আর অন্ধকারে থাকবে না: পরিকল্পনামন্ত্রী

মো: এমদাদুল হক রনি (কুমিল্লা নিউজ)কল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, দেশের একটি ঘরও আর অন্ধকারে থাকবে না। আওয়ামী লীগ সরকার ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বালাবে। এ সরকার উন্নয়নের সরকার।
এ সময় সরকারি নির্দিষ্ট রাজস্ব খরচ ছাড়া বিদ্যু সংক্রান্ত কোন টাকা পয়সা কাউকে না দেয়ার আহ্বান জানান তিনি।
আজ বুধবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখাল বাজার উচ্চ বিদ্যালয় মাঠে বৈদ্যুতিক লাইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপজেলার আদ্রা ও হেসাখাল ইউনিয়নের ২১৩০ পরিবারের মাঝে বিদ্যু সংযোগ দিতে প্রায় ৩৫ কিলোমিটার বৈদ্যুতিক লাইনের উদ্বোধন করেন।
মন্ত্রী বলেন, উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে ছুটে চলেছে বাংলাদেশ। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ অর্থনৈতিকভাবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত শক্তিশালী দেশ হবে।
রাজনীতি এখন ব্যবসায়ে পরিণত হয়েছে উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী বলেন, সবাই স থেকে রাজনীতি করুন। এ ধরণের রাজনীতি আমি পছন্দ করি না। আমি ভালো মানুষের জন্য রাজনীতি করি।
এ সময় নাঙ্গলকোটের মানুষকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি আপনাদের ঋণ শোধ করতে এসেছি। কিছুদিন আগে অসুস্থ ছিলাম। সিঙ্গাপুরে গিয়ে ছোট একটি অপারেশান করেছিলাম। তখন আপনারা আমার জন্য মসজিদে মসজিদে দোয়া করেছিলেন। এ ঋণ শোধ করতেই আজ আমি আপনাদের মাঝে এসেছি।
অনুষ্ঠানে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের আবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুউদ্দীন কালু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দাউদ হোসেন চৌধুরী, কুমিল্লা পল্লী বিদ্যু সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার (জিএম) এএসএম গিয়াস উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

-০৬সেপ্টেম্বর,২০১৭/এ.এইচ.আর/কুমিল্লানিউজ২৪

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com