মামা বলে ডাকায় সংঘর্ষ, আহত ১০

মোঃ এমদাদুল হক রনি ।। মামা বলে সম্বোধন করায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের (কুমেক) শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ী ও বহিরাগতদের সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের ১০ জনের মতো আহত হয়েছেন। সংঘর্ষে জড়িত অভিযোগে তোফাজ্জল হোসেন নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরের দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা গেছে, কুমিল্লা মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাগর ওষুুধ কিনতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালস্থ একটি ফার্মেসিতে যায়। ফার্মেসির দোকানদার তোফাজ্জল হোসেনকে মামা বলে সম্বোধন করায় সাগরের ওপর ক্ষুব্ধ হয় দোকানদার তোফাজ্জল। পরে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। এ সময় ব্যবসায়ীর পক্ষ নিয়ে কুমিল্লা মেডিকেলের তিন শিক্ষার্থীকে আটকের পর তাদের ছেড়ে দেয় ব্যবসায়ীরা।

জানতে পেরে কুমিল্লা মেডিকেলের শিক্ষার্থীরা জড়ো হয়ে প্রতিবাদ জানাতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কুমিল্লা মেডিকেলের শিক্ষার্থীসহ উভয়পক্ষের ১০ জন আহত হয়।


খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং ঘটনাস্থল থেকে এমডি ফার্মেসির দোকানদার তোফাজ্জল হোসেনকে আটক করে।

বিক্ষুব্ধ শিক্ষার্থীরা কলেজ গেটে অবস্থান নিয়ে প্রায় আধ ঘণ্টা রাস্তা অবরোধ করে রাখে। এতে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হয় এবং ভোগান্তিতে পরে মুমূর্ষু রোগীরা।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু ছালাম মিয়া জানান, মামা বলে সম্বোধন করায় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দোকানদের সঙ্গে স্থানীয়রা যোগ দিলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। অভিযুক্ত দোকানদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 - কুমিল্লা নিউজ ২৪/মোঃ এমদাদুল হক রনি/১০ অক্টোবর’২০১৭

Last modified on 10-10-2017 07:21:15 PM

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com