তিতাসে মাদক ও সন্ত্রাস বিরোধী প্রতিবাদী র‌্যালি

কুমিল্লা ডেক্স।।মাদককে না বলি, নেশামুক্ত দেশ গড়িএই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লার তিতাসে  অনুষ্ঠিত হলো মাদক ও সন্ত্রাস বিরোধী র‌্যালী ও প্রতিবাদী সভা।

তিতাস উপজেলার কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর  গ্রামবাসীর উদ্যোগে এ প্রতিবাদী সভা ও মিছিল  অনুষ্ঠিত হয়। উপজেলা আলীগের সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকারের নেতৃত্বে এই র‌্যালিটি জাহাপুর মাছিমপুর বাতাকান্দি সড়ক এবং মাছিমপুর-রায়পুর সড়ক পদক্ষিণ করে মাছিমপুর আর আর ইন্সটিটিউশন প্রাঙ্গণে এসে একটি আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশিষ্ট ব্যবসায়ী ও বিএনপি নেতা রবি হোসেন সরকারের সভাপতিত্বে  বক্তব্য রাখেন তিতাস উপজেলা বিএনপির  সাধারন  সম্পাদক মো. ওসমান গনি ভূইয়া, কলাকান্দি ইউনিয়ন আলীগের সহসভাপতি মোঃ বিল্লাল হোসেন সরকার, কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  ইকবাল হোসেন বাবুল, কলাকান্দি ইউনিয়ন আলীগের সাবেক সাধারণ সম্পাদক  মো. মনির হোসেন, ইউনিয়ন আলীগ নেতা মো. ডালিম মিয়া, বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন সরকার, মো. আলমগীর হোসেন সরকারমোবারক হোসেন মোল্লা, বিএনপি নেতা হাসান মাহমুদ অপু, মো. ফারুক হোসেন সরকার, মাছিমপুর বাজার কমিটির সভাপতি আব্দুল বাতেন সরকার (রেনু), অবসর প্রাপ্ত হিসাব রক্ষক কবির আহাম্মদ, যুবদল নেতা আলমগীর হোসেন প্রমুখ।  আরো বক্তব্য রাখেন মোঃ লিলু মিয়া মেম্বার, কামাল হোসেন মেম্বার, মোবারক হোসেন মোবা মেম্বার  প্রমূখ।

স্বাগত বক্তব্য রাখেন আব্দুর রাজ্জাক সরকার। প্রোগ্রাম সঞ্চালনা করেন যুবলীগ নেতা মোঃ হানিফ মিয়া। উল্লেখ্য মাছিমপুরে মাদক বিরোধী র‌্যালি, মানব বন্ধন এবং প্রতিবাদী সভার প্রথম আয়োজক অরাজনৈতিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব।

 

 

কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/৪জুলাই২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com