অন্তরঙ্গ দৃশ্যে পাওলির না

কুমিল্লা নিউজ ডেস্ক।।টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। খোলামেলা চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে হট কেক হিসেবেই পরিচিতি তার।

বেশ কিছুদিন ধরে অভিনয়ে নেই পাওলি। কারণ হিসেবে জানিয়েছেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের প্রস্তাবের আধিক্য। তিনি এসব দৃশ্যে অভিনয় করতে রাজি নন।

সম্প্রতি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে পাওলি জানান, বলিউডে তাকে নিয়ে নির্মাতারা বাজে ধারণা করেন। তাকে অভিনেত্রী না ভেবে শুধু অন্তরঙ্গ দৃশ্যের আইটেম ভেবে কাস্ট করেন। বিষয়টি দারুণ পীড়া দেয় তাকে। জন্যই অভিনয়ের প্রতি অনীহা জেগেছে অভিনেত্রীর।

২০১২ সালেহেট স্টোরি-ছবিটি দিয়ে বলিউডে পথচলা শুরু হয় পাওলির। ইরোটিক থ্রিলারধর্মী ছবিটিতে বেশ খোলামেলা দৃশ্যে অভিনয় করেন তিনি। আর সেখানেই বাধে বিপত্তি। প্রস্তাব এলেও পরবর্তী সময় ওই ছবির আর কোনো সিক্যুয়ালে কাজ করেননি পাওলি।

কারণ হিসেবে তিনি জানান, খোলামেলা দৃশ্যে অভিনয় করার পর তাকে শুধু আবেদনময়ীর চরিত্রের জন্যই প্রস্তাব দেয়া হয়। এছাড়া ছবিটিতে অভিনয়ের পর বেশ কিছু তিক্ত অভিজ্ঞতারও সম্মুখীন হয়েছেন তিনি।

অনেকেই নাকি তার কাছে জানতে চাইতেনবিছানার দৃশ্যে অভিনয় করতে কেমন লাগে?’ শট দেয়ার পর সেগুলো স্ক্রিনে দেখেন কিনা? বা নগ্ন দৃশ্যের রিহার্সেল করেন কিনা? মূলত এসব কারণেই অভিনয়ের প্রতি তিক্ততা জমেছে তার মনে

 

কুমিল্লা নিউজ টুয়েন্টিফোর/নিজাম আহমেদ/২৯নভেম্বর ২০১৭

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com