ফুটবল বিশ্বকাপে শ্রাবণ্যর ‘কিক অফ’

বিনোদনডেস্ক।। রাশিয়ায় আয়োজিত ফুটবল বিশ্বকাপের জন্য প্রায় প্রতিদিনই হাজির হবেন তৌহিদা শ্রাবণ্য। মাছরাঙা টেলিভিশনেকিক অফনামের একটি লাইভ অনুষ্ঠান উপস্থাপনা করবেন তিনি। দ্বিতীয় রাউন্ড থেকে প্রতিদিন এর উপস্থাপকের আসনে দেখা যাবে তাকে। 

প্রসঙ্গে শ্রাবণ্য  বললেন, ‘ক্রিকেট হোক আর ফুটবল, যে কোনও বড় টুর্নামেন্ট এলে উপস্থাপনার সুযোগ পেলে ভালো লাগে। ফিফা বিশ্বকাপ হলো ফুটবলের বৈশ্বিক আসর। তাই আমি এককথায় রোমাঞ্চিত।ম্যাচ বিশ্লেষণ, পরিসংখ্যানসহ বিভিন্ন তথ্য দেওয়া হবেকিক অফ’ অনুষ্ঠানে। কিন্তু একদিনে একাধিক ম্যাচ থাকলে? শ্রাবণ্যর উত্তর, “একদিনে তো চারটি ম্যাচও আছে। সেজন্য নওশীন আপুও উপস্থাপনা করবেনকিক অফ পালা করে আমরা উপস্থাপনা করবো। আমাদের অতিথি থাকবেন দেশের খ্যাতনামা ফুটবলার বিশ্লেষকরা।২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপ চলাকালেও টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন শ্রাবণ্য। সেই অভিজ্ঞতা এবার কাজে লাগবে বলে আশাবাদী তিনি। তার প্রিয় দল আর্জেন্টিনা। অন্য সমর্থকদের মতো তিনিও লিওনেল মেসির হাতে শিরোপা দেখতে চান।
আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হতে যাচ্ছে ফুটবলের মহাযজ্ঞফিফা বিশ্বকাপ ২০১৮ এবার ৩২টি দলের অংশগ্রহণে ৬৪টি খেলা অনুষ্ঠিত হবে। ১৪ জুন উদ্বোধনী ম্যাচে স্বাগতিক রাশিয়ার মুখোমুখি হবে সৌদি আরব। ১৫ জুলাই পর্দা নামবে ফুটবলের এই বৃহত্তম আসরের

মূলত ক্রিকেটকেন্দ্রিক অনুষ্ঠানের নিয়মিত মুখ তৌহিদা শ্রাবণ্য। নাটক-বিজ্ঞাপনেও রয়েছে তার ঝলমলে উপস্থিতি

- কুমিল্লানিউজডেক্স /সম্পাদনা/জেনিফার পলি/ ৯ জুন ১৮ইং

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
ই-মেইলঃ editor@comillanews24.com