বিয়ের পিঁড়িতে বসছেন দেব-রুক্মিনি?

বিনোদনডেস্ক।। কিছুদিন আগে সাত পাকে বাঁধা পড়েন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী শুভশ্রী গাঙ্গুলি। এবার গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন টলিউডের আলোচিত জুটি দেব রুক্মিনি মৈত্র। ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, বর্তমানে দেব-রুক্মিনি প্রেমের সম্পর্কে রয়েছেন। চলতি সপ্তাহে অনেকটা লুকিয়ে রুক্মিনির জন্মদিন উদযাপন করেন দেব। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেব-রুক্মিনি। চলতি বছরের নভেম্বরের মাঝামাঝি সময় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হবেন


শুভশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর রুক্মিনি মৈত্রর প্রেমে মজেন দেব। যদিও প্রেমের বিষয়টি স্বীকার করেননি এই জুটি। এর আগে দেবের সঙ্গে প্রেমের বিষয়ে রুক্মিনি বলেছিলেন, ‘দেব এবং আমি খুব ভালো বন্ধু। সময়, দূরত্ব অথবা কোনো ব্যক্তি আমাদের সম্পর্ক পরিবর্তন করতে পারবে না। দেবও সেটি ভালোভাবেই জানে।

মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রুক্মিনি। বড় পর্দায় অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন তিনি। ২০১৭ সালেচ্যাম্পসিনেমার মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে রুক্মিনির। এরপরককপিটকবীরসিনেমায় অভিনয় করেন তিনি। এই তিনটি সিনেমাতেই দেবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

- কুমিল্লানিউজডেক্স / সম্পাদনা/ জেনিফার পলি/ ২ জুলাই ১৮ইং

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
ই-মেইলঃ editor@comillanews24.com