রোনালদিনহোর পায়ের কারুকাজে মন্ত্রমুগ্ধ ক্যাম্প ন্যু

কুমিল্লা ডেক্স।। সময়টা ১৯৯৯ সাল। বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে চ্যাম্পিয়ন্স লিগে 'ডি' গ্রুপের গুরুত্বপূর্ণ লড়াইয়ে মুখোমুখি বার্সেলোনা-ম্যানচেস্টার ইউনাইটেড। পরের রাউন্ডে যেতে জিততেই হবে বার্সাকে। কিন্তু ড্র করে (৩-৩) চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যায় স্প্যানিশ জায়ান্টরা।

দেড় দশক পর সাবেকদের ম্যাচে ক্যাম্প ন্যুতে সেই স্মৃতি যেন ফিরিয়ে আনলেন রিভালদো- ডেয়াইট ইয়র্করা। তবে ফলাফলটা পাল্টে দিলেন তারা। শুক্রবার ক্যাম্প ন্যুতে বার্সার লিজেন্ডদেরকে ৩-১ হারিয়ে দিল রেড ডেভিল লিজেন্ডরা। এর মধ্যেই রোনালদিনহো প্রমাণ করে দিলেন ফর্ম ইজ টেম্পরারি, বাট ক্লাস ইজ পারমান্যান্ট।

ক্যাম্প ন্যুতে কে ছিলেন না এদিন! সাবেক ফিফা বর্ষসেরা রিভালদো থেকে শুরু করে প্যাট্রিক ক্লুইভার্ট,এডগার ডাভিডস,ডোয়াইট ইয়র্ক,কারেল পোবরস্কি মতো সাবেক তারকারা। এছাড়া যার নাম না বললে এই তালিকা অসম্পূর্ণ থেকে যাবে,সেই রোনালদিনহোও ছিলেন।

রোনালদিনহো খেলা ছেড়ে দিয়েছেন বছর দুয়েক হয়ে গেল। কিন্তু বল পায়ে এখনও পুরনো রোনালদিনহোকে মনে করালেন তিনি। তার ড্রিবলিং এদিন দর্শকদের আবার মনে করিয়ে দিল পুরনো দিনের কথা। ম্যান ইউ ম্যাচ জিতলেও বার্সা দর্শকদের হৃদয় আবার জিতে নিলেন ২ বারের বর্ষসেরা ফুটবলার। তাই ম্যাচ শেষে ম্যান অফ দ্য ম্যাচের ট্রফিটা সেই রোনালদিনহো গাউচোর হাতেই উঠল। দ্যা সান।

 

 কুমিল্লানিউজটুয়োন্টিফোরডটকম/মো:রাকিব/২জুলাই২০১৭

 

 

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
ই-মেইলঃ editor@comillanews24.com