উইকেটের সমালোচনা করে শোকজ পেলেন তামিম

কুমিল্লা নিউজ ডেস্ক।। বিপিএলের শেষ পর্বের প্রথমদিনের ম্যাচের পর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেট নিয়ে সমালোচনা করায় তামিম ইকবালকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

মিরপুরের উইকেট নিয়ে সমালোচনা করছেন প্রায় সবাই। কিন্তু শোকজ নোটিশ পেলেন শুধু তামিম। শনিবার ওই ম্যাচ শেষে রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি মুর্তজাও বলেছিলেন, ‘টি ২০ ক্রিকেটের জন্য ধরনের উইকেট গ্রহণযোগ্য নয়।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম বলেছিলেন, ‘জঘন্য উইকেট।কাল ঢাকা ডায়নামাইটসের সুনীল নারিন বললেন, ‘উইকেট দেখে আমি বিস্মিত।ঢাকার মোসাদ্দেক হোসেনও জানালেন, ‘এটা ঠিক টি ২০ ক্রিকেট উপযোগী উইকেট নয়।

তামিমকে নিয়ে বিসিবির আপত্তি তার সমালোচনার ধরন নিয়ে। তামিম বলেছিলেন, ‘হরিবলউইকেট।

চিঠি পাঠানো নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি বোর্ড। বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তামিম। তার দল কুমিল্লার একটি সূত্র তাকে চিঠি দেয়ার বিষয় নিশ্চিত করেছে। প্রসঙ্গে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘বোর্ড চিঠি দিয়েছে কিনা বিষয়ে আমি জানি না।

অবশ্য এটা গভর্নিং কাউন্সিলের ব্যাপার। বোর্ড চাইলে চিঠি দিতে পারে। আমি তামিমের মন্তব্য শুনেছি। বোর্ডের অনেকেই নিয়ে সমালোচনা করেছেন। অনেকের এটা পছন্দ হয়নি।

বিপিএলে শনিবার কুমিল্লা রংপুর ম্যাচ শেষে দুই অধিনায়কই সমালোচনা করেন উইকেটের। প্রথমে ব্যাট করে ৯৭ রানে অলআউট হয় রংপুর। ৯৮ রান তাড়া করতে নেমে শেষ ওভার পর্যন্ত খেলতে হয়েছে কুমিল্লাকে

 

কুমিল্লা নিউজ টুয়েন্টিফোর/নিজাম আহমেদ/০৫ডিসেম্বর ২০১৭

 

 

 

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
নূরুল আমিন জহির
ই-মেইলঃ editor@comillanews24.com