বিশ্বকাপে মেসিকে নিষিদ্ধের দাবি!

কুমিল্লাক্রীড়াডেস্ক।।

বাছাই পর্বের শেষ ম্যাচে দুর্দান্ত এক হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে বিশ্বকাপের টিকিট এনে দিয়েছেন মেসি। মূল পর্বে মাঠে নামার আগে দলের সঙ্গে প্রস্তুতি পর্বে ম্যাচ খেলতে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন এই তারকা। ঠিক সময় রাশিয়া বিশ্বকাপে মেসিকে নিষিদ্ধ কারার দাবি জানিয়েছেন ইরানের কোচ কার্লোস কুইরোজ।

তবে সত্যি সত্যি এমনটা চান না তিনি। বরং মজা করেই এমন কথা বলেছেন মেসির গুণমুগ্ধ ভক্ত এই কোচ। কুইরোজ বলেন, ‘রক্তমাংসের মানুষ হিসেবে প্রমাণিত না হওয়া পর্যন্ত মেসিকে বিশ্বকাপে নিষিদ্ধ ফিফা ডট কমকে দেয়া সাক্ষাতকারে ইরানের এই কোচ বলেন, ‘আমি সবসময় বলি, মেসি অবিশ্বাস্য খেলোয়াড়। সে অন্য গ্রহের কেউ। সে যদি পৃথিবীর হতো তবে ওই ম্যাচে (২০১৪ বিশ্বকাপে) এমন জাদুকরী কিছু করতে পারতো না।

২০১৪ বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে দারুণভাবে রুখে দিয়েছিলো ইরান। ম্যাচটি ড্র বলেই মেনে নিয়েছিলো দর্শকরা। তবে ইনজুরি টাইমে অতিমানবীয় রূপে হাজির হন মেসি। ডি-বক্সের বাইরে থেকে বাঁকানো শটে গোল করে ইরানিদের হতাশায় ডোবান তিনি।

নিয়ে কুইরোজ বলেন, ‘আমি হারতে পছন্দ করি না। তবে ওই ম্যাচের অনুভূতি আমি ভুলতে পারি না। মেসি যা করেছে তা ছিল একটি জাদুকরী মুহূর্ত। যার দ্বারা এমন ঘটনা সংঘটিত হয়, তাকে খেলতেই দেয়া উচিৎ নয় ফিফার, যতক্ষণ পর্যন্ত এটা প্রমাণিত না হয় যে সে আসলে একজন মানুষ!’

-কুমিল্লানিউজডেক্স/সম্পাদনা/রাজিব বণিক / মার্চ ইং

দারোগা বাড়ি, উত্তর চর্থা
কুমিল্লা-৩৫০০, বাংলাদেশ
ই-মেইল: bdcomillanews24@gmail.com
নিউজ রুম: +8801976530514

প্রধান সম্পাদকঃ হুমায়ূন কবির রনি
নিউজরুম এডিটরঃ তানভীর খন্দকার দীপু
ই-মেইলঃ editor@comillanews24.com