আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৫৬

আমাদের মেয়র ১৪ মাস হয়েছে দায়িত্ব গ্রহণ, এর মধ্যে কেউ যদি বলতে পারেন তিনি ঘুষ গ্রহণ করেছে, তাহলে নামিয়ে দিব- এমপি বাহার

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন,উন্নয়ন শুধু রাস্তাঘাট পরিবর্তনের মাধ্যমে হবেনা। মানুষীক ভাবেও পরিবর্তন হতে হবে আমাদের।শেখ হাসিনা ১৪ বছর ক্ষমতা থাকার জন্য’ আজ আর কাজের বুয়ার ছেলে -মেয়ে আর কাছের বুয়া হয় না পড়াশোনা করে শিক্ষিত হচ্ছে। ডাক্তার, ইঞ্জিনিয়ার প্রশাসনিক কর্মকর্তা হচ্ছে। এই সম্ভাবনার একমাত্র কারণ হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সম্ভব হচ্ছে।

এমপি বাহার আরো বলেন- আমি সিটি কর্পোরেশন তৈরি করলেও দীর্ঘদিন মেয়র বানাতে পারিনি। উল্টাপাল্টা নমিনেশন দিয়ে দেয় আমার দল; আর মেয়র হয়েছে সাক্কু। আপনাদের টাকা লুট করে ৭৮ টা ফ্ল্যাটের মালিক হয়েছে সাক্কু সাহেব। কোন প্ল্যান টাকা ছাড়া পাস করায়নি সাক্কু সাহেব। বড় বড় হাইরেজ বিল্ডিংয়ের প্ল্যান পাশ করানোর জন্য টাকাও নিয়েছে ফ্ল্যাট ও নিয়েছে। ৮০ লক্ষ টাকা নিয়েছে একটা প্ল্যান পাস করাতে, এসআর প্ল্যানেটের। ৮৫ লক্ষ টাকা নিয়েছে দীপিকা মার্কেটের। এরকম আর অনেক তথ্য আছে আমার কাছে।

শুক্রবার (৮সেপ্টেম্বর) উত্তর চর্থা হোচ্চামিয়া হাই স্কুল মাঠে রাতে ৮ ঘটিকায় কুমিল্লা মহানগরীর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

এমপি বাহার আরো বলেন, ১৪ মাস হয়েছে আমাদের আরফানুল হক রিফাত দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি পরিছন্নতার সাথে দায়িত্ব পালন করছেন। এর মধ্যে কেউ যদি বলতে পারেন তিনি ঘুষ গ্রহণ করেছে, তাহলে নামিয়ে দিব। আমি চাঁদাবাজ মুক্ত কুমিল্লার ঘোষণা দিয়েছি। আমি পুলিশ সুপারকে বলেছি চাঁদাবাজ যদি আমার কাছের কেউও হয় তাকেও ছাড় দেয়া যাবে না। শান্তির কুমিল্লায় কোন চাঁদাবাজ ও ইভটিজার থাকতে পারবে না।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাসান ইমাম মজুমদার ফটিক,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার মোরশেদুল আলম, উপদপ্তর সম্পাদক নাইমুল হক হিমেল সহ অন্যান্যরা।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় সন্মেলনে অনুষ্ঠিত হয়।

সন্মেলনে সভাপতি রেজাউল করিম ভুলু কে সভাপতি ও কাজী আবুল হোসেন কে সাধারণ সম্পাদক করে ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top