আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৩

আশরাফ মেম্বারের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে আওয়ামী লীগ নেতা মেম্বার আশরাফকে মিথ্যা মামলা দিয়ে কারাগরের প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন স্থানীয় নেতা কর্মী ও এলাকাবাসী। কর্মসূচি থেকে অভিলম্বে জনপ্রিয় ইউপি সদস্য আশাফুল ইসলামের নিঃশর্ত মুক্তি ও চক্রন্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের নবীপুর গ্রামে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনের আয়োজন করে স্থানীয়রা। ২ নং ওয়ার্ডের প্রায় পাঁচ শতাদিক মানুষ ঘণ্টাব্যাপী ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে মানববন্ধন করেন।

ভুক্তভোগী আশরাফুল ইসলাম (৩৫) নবীপুর পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরপর দুইবারের জনপ্রিয় মেম্বার ও রহিমপুর (দক্ষিন পাড়া) গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য। মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার নবিপুর (পশ্চিম) ইউনিয়নের জনপ্রিয় মেম্বার আশ্রাফুল ইসলামকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে। আমরা সকলেই তার নিঃশর্ত মুক্তি চাই। কারণ তার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যেই হেলালের অভিযোগে মেম্বারকে চক্রান্ত করে গ্রেপ্তার করেছে সেই হেলালের বিরুদ্ধে থানায় মাদকসহ বিভিন্ন মামলা আছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জাহের মিয়া, আনু মিয়া, নাজমা আক্তার ও আনোয়ারা আক্তার। মানববন্ধনে উল্যেখযোগ্য উপস্থিত ব্যক্তিরা হলেন, হাজি নুরুল ইসলাম, এরশাদ মিয়া, সুন্দর আলী, কানু মিয়া, জয়নাল মিয়াসহ এলাকার প্রায় পাঁচ শতাদিক পুরুষ ও মহিলা। মানববন্ধন চলাকালে কোম্পানীগঞ্জ-মুরাদনগর সড়কে যানচলাচল বন্ধ হয়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।

উল্লেখ্য, রহিমপুর গ্রামের হেলাল উদ্দিনের অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার রাতে আশ্রাফুল ইসলাম মেম্বারকে তার শ্বশুর বাড়ি থেকে গ্রেফতার করে কারাগারে পাঠায় মুরাদনগর থানা পুলিশ। মামলার বাদী হেলাল উদ্দিনের মুঠোফোন বন্ধ পাওয়ায় এই বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এসকেডি/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top