আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৪

উপজেলা ভূমি অফিসে কর্মদক্ষতায় শ্রেষ্ঠ কর্মকর্তাদের সম্মাননা স্মারক ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাজ্জাদ হোসেন,মুরাদনগর (কুমিল্লা)
কুমিল্লার মুরাদনগরে সেবা সপ্তাহ’র সমাপনী অনুষ্ঠানে কর্মদক্ষতার ভিত্তিতে উপজেলা ভূমি অফিসের, অফিস সহায়ক ফারুক হোসেনকে সম্মাননা স্মারক তুলে দিচ্ছেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন।

কুমিল্লার মুরাদনগরে জনসাধারণের মধ্যে ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং সুপার এক্সপ্রেস সার্ভিস ডেলিভারি সিটেমের মাধ্যমে সেবা গ্রহীতাদের সেবা প্রদানের লক্ষে ভূমি সেবা সপ্তাহ সমাপনী হয়েছে। একই সাথে কর্মদক্ষতার ভিত্তিতে আকুবপুর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারী কর্মকর্তা মোজাম্মেল হক সোহাগ ও উপজেলা ভূমি অফিসের অফিস সহায়ক ফারুক হোসেনকে শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদের কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিন। সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা নিপার সভাপতিত্বে উপজেলা ভূমি অফিসের কানুনগো মোহাম্মদ সেলিমের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নবীপুর পশ্চিম ইউপি
চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার শরিফুল ইসলাম, শিক্ষিকা শারমিন সুলতানা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সভাপতির বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) নাসরিন সুলতানা নিপা বলেন, ভূমি সপ্তাহ উদ্বোধনের পর থেকে আমরা ৫ শতাধিক সেবাগ্রহীতাদের সুপার এক্সপ্রেস সার্ভিস দিতে সক্ষম হয়েছে

এআই/কুমিল্লা নিউজ২৪

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top