আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১০

এ সরকারের মত এত উন্নয়ন আর কোন সরকারের আমলে হয়নি-সোনাগাজীতে এমপি মাসুদ উদ্দিন চৌধুরী

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী ফেনী প্রতিনিধি।।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সংসদ সদস্য লে.জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, বর্মতান সরকারের মত এত উন্নয়ন আর কোন সরকারের আমলে হয়নি। এ সরকারের আমলে আমি ১১০ কিলোমাটার রাস্তা পাকা করে দিয়েছি। দেশের জনগণ ১৮ প্রকারের ভাতার সুবিধা ভোগ করছে। আমার পরিকল্পনায় জোরারগঞ্জ-সোনাগাজী ও মীরসরাই আঞ্চলিক মহাসড়ক বাস্তবায়ন করা হয়েছে। সোনাগাজী-মীরসরাই সীমানা বিরোধ নিরসন করেছি। আমি এমপি হওয়ার পর বিএনপি ও আ.লীগের দাঙ্গা-হাঙ্গমা করতে দেয়নি। সকল দাঙ্গা নিরোধ করেছি। এ সরকার গৃহহীণদের পাকা ঘর সহ জমি দিয়েছেন। আমার পরিকল্পনায় এ সরকারের আমলে সোনাগাজীতে বাঁকা নদী সোজা করা হয়ছে।

যে সরকার এতগুলো উন্নয়ন করেছে, সরকারকে আমরা ধন্যবাদ দিতে হবে। আগামী নির্বাচনে সরকার প্রধান যাকে পাঠাবেন তাকে ভোট দিয়ে নির্বাচিত করার মাধ্যমে ধন্যবাদ দিতে হবে। সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রচার ও বিভিন্ন ভাতাভোগীদের সঙ্গে মতবিনিময়কালে ৪ অক্টোবর শনিবার দুপুরে তিনি এসব কথা বলেন।

সোনাগাজী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উম্মের রুমার সভাপতিত্বে ও যুবলীগ নেতা বিদ্যুৎ মহাজনের সঞ্চালনায় ছাড়াইতকান্দি হোসাইনিয়া মাদরাসা মাঠে আয়োজিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক মফিজুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, জোবেদা নাহার মিলি, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল আ.লীগ নেতা মোহাম্মদ রফিক ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, আরো বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তারেক আহম্মদ, কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র নাথ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মআহবায়ক মো. ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন রায়হান ও সাবেক ছাত্রলীগ নেতা শিহাব উদ্দিন প্রমূখ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top