আজ ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১০:৪৩

কুমিল্লায় এমপি হতে পদত্যাগ করলেন দুই উপজেলা চেয়ারম্যান

Share on facebook
Share on twitter
Share on linkedin

আল-আমিন কিবরিয়া, কুমিল্লা।।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে পদ থেকে সরে দাঁড়ালেন কুমিল্লার দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান। তারা হলেন জেলার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবাহান ভূঁইয়া।

সোমবার (২০নভেম্বর) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে জেলা প্রশাসক বরাবর পদত্যাগ পত্র জমা দেন দেবিদ্বার উপজেলা পরিষদে চেয়ারম্যান কালাম । একই দিন সকালে কুমিল্লা জেলা প্রশাসক বরাবর পদত্যাগ পত্র প্রেরণ করেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান সোবহান।

দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, সংসদ নির্বাচনে দেবিদ্বার থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছি । দেবিদ্বারের সাধারণ মানুষ আমাকে সমর্থন দিয়েছে। তাই উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিয়ে পদত্যাগ পত্র জমা দিয়েছি। আমি আশা করছি, প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখে নৌকা প্রতীক দিবেন।

চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছি। আমি আশা করছি, নেত্রী আমাকে নৌকা প্রতীক দিবেন। তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছি।

এ বিষয়ে কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান বলেন, চৌদ্দগ্রাম ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ পত্র গ্রহণ করেছি। পরবর্তীতে আইনানুযায়ী তাদের শূণ্যপদে একজন দায়িত্ব পালন করবেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top