আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৫

কুমিল্লায় নিরাপদ খাদ্য কতৃপক্ষের সেফটি অলিম্পিয়ার্ডের পুরুষ্কার বিতরনী ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি
কুমিল্লায় নিরাপদ খাদ্য কতৃপক্ষ আয়োজিত ফুড সেফটি অলিম্পিয়ার্ড এর চূড়ান্ত প্রতিযোগিতার পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে নগরীর নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে আয়োজিত পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফাহমিদা মোস্তফা।

জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা কার্যালয়ের সহকারি পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম, নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সেলিনা আক্তার রোজি।
জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন জানান, নগরীর ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের এক হাজার শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নেয়। সেখান থেকে একশ জন বাচাই করা হয়। চূড়ান্ত পর্যায়ে ১০জন নির্বাচিত হয়। সেখান থেকে লিখিত ও কুইজ প্রতিযোহিতায় ৩জনকে নির্বাচিত হয়। এ তিনজনকে পুরুষ্কার প্রদান করা হয়। বাকি সাতজনকে সান্তনা পুরুষ্কার প্রদান করা হয়। নির্বাচিত তিনজন জাতীয় প্রতিযোগিতায় অংশ নিবেন।

কুমিল্লায় নিরাপদ খাদ্য কতৃপক্ষ আয়োজিত ফুড সেফটি অলিম্পিয়ার্ড এর চূড়ান্ত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরন করছেন অতিথিবৃন্দ।–আজকের পত্রিকা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top