আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৪

কুমিল্লায় রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর নবম অভিষেক ও চার্টার নাইট অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে রোটারি ক্লাব অব কুমিল্লা সানফ্লাওয়ার এর নবম অভিষেক ও চার্টার নাইট। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট (৩২৮২) এর গভর্ণর রোটারিয়ান ইঞ্জিনিয়ার মতিউর রহমান।

গতকাল নজরুল ইন্সটিটিউট কুমিল্লা কেন্দ্র মিলনায়তনে আয়োজিত জমকালো আয়োজনের মধ্যে ছিলো আলোচনা সভা, সম্মাননা ক্রেস্ট প্রদান, ম্যাগাজিনের মোড়ক উন্মোচন, শিশুদের চিত্রংকণ প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ, মনোজ্ঞ সাংস্কৃতি সন্ধ্যা ও নৈশভোজ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, আইপিপি রোটারিয়ান অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম মজুমদার। অভিষেক ও চার্টার নাইট অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশেষ অতিথি ছিলেন, সাবেক ডিস্ট্রিক্ট গভর্ণর প্রিন্সিপাল আতাউর রহমান পীর, কুমিল্লা কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার পিপি সামিনা ইসলাম, পিপি অধ্যাপক নুরুর রহমান খান, সাবেক ডিস্ট্রিক্ট সেক্রেটারি রোটারিয়ান আবু আজমল পাঠান, সাবেক ডিস্ট্রিক্ট সেক্রেটারি রোটারিয়ান জালাল উদ্দীন বাবলু, পিপি রোটারিয়ান রইস আব্দুর রব, পিপি রোটারিয়ান নাসিরুল ইসলাম মজুমদার, পিপি রোটারিয়ান আব্দুর রহিম জুয়েল, পিপি রোটারিয়ান কাজি সায়মুল হক ও ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান ডাঃ একে এম কামরুল আহসান তানিম এবং সামাজিক সংগঠন ঐতিহ্য কুমিল্লার সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল প্রমূখ।

অনুষ্ঠানে অসচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ অর্থ প্রদানও সেলাই মেশিন বিতরণ করা হয়।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top