আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:১৭

কুমিল্লা মহাগনর আওয়ামী সেচ্ছাসেবকলীগ ২৫নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের ত্রিবাষির্ক সম্মেলন অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।
আমাদের মূল লক্ষ্য হচ্ছে মানুষের জন্য কাজ করা, মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়া, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহারের কর্মী হিসেবে আমরা এটা বিশ্বাস করি যে, নিজের পরি নিজে খাই নেতা মোদের বাহার ভাই। আমরা বিশ্বাস করি একজন সৎ, নির্ভিক অভিভাবক যিনি আকাশের সমান উদারতা নিয়ে কর্মীদের ভালোবাসেন। আমরা এমন এক নেতার কর্মী যে নেতা, কখনো সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যুদের প্রশ্রয় দেন না, আমরা এমন নেতার কর্মী হতে পেরে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। শনিবার কুমিল্লা মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগ ২৫নং ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তেব্যে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান এসব কথা বলেন।

সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা প্রধান বক্তা হিসেবে বক্তব্যে তিনি বলেন যখন আপনি সাংগঠনিক কোন দায়িত্ব পাবেন , সংগঠনের পদ কিংবা পদাবী কখনই শুধু অহংকার না, সংগঠনের পদ পদবী হচ্ছে দায়িত্ব। আপনি সঠিক ভাবে দায়িত্ব পালন করলে আল্লাহ আপনাকে এমনিতেই সম্মান দিবেন। তিনি আরও বলেন আমার একটি মানবিক সংগঠন আছে জাগ্রত মানবিকতা এই সংগঠন থেকে ৬ হাজার মানুষকে বিনামূল্যে রক্ত দিয়েছি, এবং সেই জন্য আমি থাইল্যান্ডের এক মঞ্চ থেকে এওয়্যার্ড নিয়েছি। আমার দায়িত্ব আমাকে সে জায়গায় সম্মান দিয়েছে। শনিবার ২৫নং ওয়ার্ড সেচ্চাসেবকলীগ ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন।

সম্মেলনের উদ্বোধক কুমিল্লা মহানগর আওয়ামী সেচ্চাসেবকলীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু বক্তব্যে বলেন জামায়েত শিবিররা নিরব জায়গা গুলো বেছে নিয়ে তাদের কর্মকান্ড পরিচালনা করে। আজকে যে সেচ্চাসেবক লীগের কমিটি গঠিত হবে আপনারা সকলে জামাত শিবিরের বিষয়ে সজাগ থাকতে হবে। তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া যাবে না। শনিবার ত্রিবাষির্ক সম্মেলনে উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। ত্রিবাষির্ক সম্মেলনে মোঃ রিয়াদ হোসেনকে সভাপতি ও নাছিম উদ্দিন ফয়সালকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য ওয়ার্ড সেচ্চাসেবকলীগের কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন মহানগর আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান পিয়াস, ২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ বাবুল, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসান, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার, মহিলা কাউন্সিলর সাহিন আক্তার সহ অন্যান্যরা ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top