আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১০

কোলকাতা ছায়ানট সভাপতি সোমঋতা মল্লিককে সর্বধণা

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর প্রতিনিধি।।
ভারতের কোলকাতা ছায়ানট’র সভাপতি, নজরুল গবেষক ও সঙ্গীত শিল্পী সোমঋতা মল্লিককে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতিধন্য কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন দৌলতপুর নার্গিস নজরুল বিদ্যা নিকেতন ও কবি নজরুল নিকেতনের পক্ষ থেকে সংবর্ধণা দেওয়া হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি বাবলু আলী খানের সভাপতিত্বে স্কুল মাঠে মঙ্গলবার বিকেলে ওই সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, নজরুল গবেষক অধ্যাপক শ্যামা প্রসাদ ভট্টাচার্য। বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোতাহের বিল্লাহ, স্কুলের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল আলম চৌধুরী।

শিক্ষক নেতা জামাল উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী ফরিদ আহমেদ, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মাহবুবুল হক, কবি পতœী নার্গিস পরিবারের সদস্য আব্দুর রব মুন্সী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুবকর মাস্টার, কবি নজরুল নিকেতনের আহ্বায়ক জাকির হোসেন, সদস্য সচিব ফরিদ মিয়া ও সাংবাদিক এস কে আশিক মিয়া প্রমুখ।

সংবর্ধণা অনুষ্ঠান শেষে ভারতের কোলকাতা ছায়ানট’র সভাপতি, নজরুল গবেষক ও সঙ্গীত শিল্পী সোমঋতা মল্লিক ও শিল্পী লায়লা বাশরীর যৌথ প্রযোজনায় বিটিভির সংগীত পরিচালক শাহীন কামালের পরিবেশনায় মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top