আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২৬

তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, কুমিল্লা।।
পবিত্র মাহে রমজানের ১৮তম দিনে সেচ্ছাসেবী সংগঠন স্বদিচ্ছা’র উপদেষ্টা, সদস্য ও সদস্যদের অভিভাবকরা সাতানী আল কারীম রওজাতুল আতফাল বালক বালিকা মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে ইফতার করেন। ইফতার আয়োজনে তিতাস উপজেলার অনেক সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরাও অংশগ্রহণ করেন। স্বদিচ্ছা সংগঠনের আন্তরিক আমন্ত্রণে সারা দিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাব, একতা, আঁধারে আলো ফাউন্ডেশন, তারুণ্যের আলো ও এসএসটি সংগঠন। স্বদিচ্ছা সংগঠনের সদস্যদের অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব আব্দুর রব, মোঃ সাত্তার মিয়া, মজিবুর রহমান, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ বাবুল প্রধান ও মোঃ শাজাহান মিয়া।

উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক হালিম সৈকত, প্রচার সম্পাদক সাংবাদিক আলমগীর হোসেন, মাদ্রাসা শিক্ষক মোঃ ওবায়দুল্লাহ, একতা সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, তারুণ্যের আলোর প্রতিষ্ঠাতা বশির আহমেদ, আঁধারে আলো সংগঠনের পরিচালক মোঃ জিসান বাবু, এসএসটির সভাপতি মোঃ তৌফিক ওমর জামির।

স্বদিচ্ছা সংগঠন তাদের প্রতিবছরের ধারাবাহিকতায় এবছরও সংগঠনের সেচ্ছাসেবকদের মাধ্যমে সাতটি গ্রামের প্রায় ৩০টি পরিবারে ঈদের পোশাক পৌঁছে দিয়েছেন। পাশাপাশি ইফতার আয়োজনে উপস্থিত অভিভাবকদের মধ্যে বিশজনকে শুভেচ্ছা উপহার টুপি, আতর ও তজবি তুলে দিয়েছেন। এই উপহার হাতে পেয়ে অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি খুব খুশি হয়েছেন। ইফতার আয়োজনে মাদ্রাসা শিক্ষার্থী, মাদ্রাসার শিক্ষক, সংগঠক ও এলাকার রোজাদার মিলে কমবেশি ২০০ জন অংশগ্রহণ করেছেন। স্বদিচ্ছার এই ইফতার ও ঈদ পোশাক বিতরণ অনুষ্ঠানকে সফল করতে পেছন থেকে বুদ্ধি পরামর্শ, পরিকল্পনা ও আর্থিকভাবে সমর্থন করেছেন সংগঠনের উপদেষ্টা পলাশ সরকার, আবুল কাশেম খোকন, মোঃ জসিমউদদীন, মোঃ কবির হোসেন, উজিরাকান্দির ইব্রাহীম মিয়া, সদস্য মোঃ আল আমিন মোল্লা ও স্বদিচ্ছার প্রতিষ্ঠাতা ইতালি প্রবাসী জনাব আবিদ রাসেল। অনুষ্ঠানের সার্বিক সফলতায় কাজ করেছে উপদেষ্টা মোঃ শরীফুল ইসলাম, সভাপতি মোঃ জাকারিয়া মাহমুদ, সহ সভাপতি মোঃ আল আমিন হৃদয়, সাধারণ সম্পাদক মোঃ আল মামুন মেহরাব, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম সাইফ, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম শুভ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম রিজভী ও কার্যকরী সদস্য মোঃ সাজিদ, মোঃ ইয়াসিন আরাফাত ও মোঃ সিফাত প্রধান।

এসকেডি/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top