আজ ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:১৭

তিতাসে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত,তিতাস,কুমিল্লা।।
কুমিল্লার তিতাসে আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ যুব মহিলা লীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও আলোচনাসভার মাধ্যমে পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৬ জুলাই) বিকালে বাতাকান্দি বাজারস্থ তিতাসের জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও মালেয়শিয়ার কুয়ালালামপুর মহানগর বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট ব‍্যবসয়ী,সমাজসেবক সাইফুল ইসলাম রিপনের নিজ অফিস কক্ষে কেক কাটা ও নানা আয়োজনে পালিত হয়েছে যুব মহিলা লীগের ২২তম প্রতষ্ঠাবার্ষিকী।

তিতাস উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হাসিনা বেগম শিশিরের সঞ্চালনায় তিতাস উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাজিব মুন্সী, তিতাস উপজেলা শ্রমিক লীগের সদস্য নাঈমুল ইসলাম , যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক লায়লা আক্তার, সাতানী ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি সাবিহা বেগম, শ্রমিকলীগ নেত্রী নূন নাহার, বিনা, গীতা রানী, রোজিনা আক্তারসহ তিতাস উপজেলা ও ইউনিয়ন যুব মহিলা লীগের নেতৃবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সাধারণ সম্পাদক হাসিনা বেগম শিশির ও সভাপতি ফরিদা ইয়াসমিন যুব মহিলা লীগের নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
Scroll to Top