আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৮

দেবীদ্বারের ভানী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠন

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা দেবীদ্বারের ১২নং ভানী ইউনিয়ন আওয়ামী লীগের একান্ন সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে আব্দুল আলীমকে আহবসয়ক করা হয়েছে। কমিটিতে সাতজন যুগ্ম আহবায়ক এবং ৪৩ জন সদস্য রয়েছেন।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন স্বাক্ষরিত এক চিঠিতে বুধবার দুপুরে এই আহবায়ক কমিটি ঘোষণা দেওয়া হয়।

বিজ্ঞপ্তির চিঠি বলা হয়েছে, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম-৬ দেবীদ্বারের সাংগঠনিক প্রতিবেদন ও সুপারিশের আলোকে ১২নং ভানী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দলীয় শৃংখলা এবং সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে ৫১ সদস্যে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এবং আগামী ৯০ দিনের মধ্যে সকল ওয়ার্ড কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করার শর্তে এই কমিটি অনুমোদন দেয়া হয়।

কমিটিতে যুগ্ম-আহবায়ক পদে আছেন সাঁতজন। তারা হলেন- মোঃ ফখরুল ইসলাম, ওমর ফারুক ভূঁইয়া, মোঃ জসিম উদ্দিন ডাক্তার, মোঃ শাহজাহান, জাহাঙ্গীর আলম, সঞ্জয় শর্মা এবং মোঃ ইমরান মুন্সি।

সদস্য পদে আছেন- ডাঃ মনিরুজ্জামান ভূঁইয়া (জামাল), মোরশেদ আলম শাহিন, নজরুল ইসলাম ভূঁইয়া, আব্দুল খালেক, হাজী মহসিন, সুলেমান শাহ, মোঃ ফারুক খলিফা, মোস্তফা কামাল, কামরুল ইসলাম ভূঁইয়া, মোঃ আবুল হাসেম, আব্দুল গনি, জালাল উদ্দিন মেম্বারসহ সদস্য পদে আরও ২১ জন রয়েছেন।

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন জানান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম আমাকে চিঠি দিয়েছে। সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে আমরা এই নতুন আহবায়ক কমিটি গঠন করেছি।

এফআর/অননিউজ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top