আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩১

দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পৌরসভার মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় এই সভা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম শফিউদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ভিপি আব্দুল মতিন মুন্সী, সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির চেয়ারম্যান, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, উপদেষ্টা মন্ডলীর সদস্য এটিএম মেহেদী হাসান ও কালিপদ মজুমদার।

এ সময় সভায় বক্তব্য রাখেন, দেবীদ্বার উপজেলা আওয়ামিলীগ সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সহ-সভাপতি শামসুল হক, সহ-সভাপতি আব্দুল জলিল চৌধুরী, সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল, মফিজ উদ্দিন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম তুষার ও মুস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক হাজী মো. আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাজী মোসলে উদ্দিন ভূইয়া মানিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট এনামুল হক মাসুম, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল সালাম নান্নু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল, বন ও পরিবেশ বিষয়ক হুমায়ুন কবির, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হারুনর রশীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার জাকির হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, সাংসৃতিক বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মামুন, সহ-দপ্তর সম্পাদক মুরশিদে আলম।

এ সময় উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবদুল আজিজ খাঁন, সেলিম খাঁন, সদস্য জীবন চন্দ্র দাস, বিল্লাল হোসেন ডালিম, নজরুল ইসলাম, সালাউদ্দিন স্বপ্বন, আব্দুল হান্নান, সফিক মেম্বারসহ অনেকে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top