আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩২

পিটার হাসকে দিয়ে চাপ দিয়ে লাভ হবেনা, শেখ হাসিনাই চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন-সোনাগাজীতে সাবেক এমপি হাজী রহিম উল্যাহ

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক সংসদ সদস্য ও সৌদি আরব আ.লীগের সাবেক সভাপতি আলহাজ্ব রহিম উল্যাহ বলেছেন, আমেরিকান রাষ্ট্রদূত পিটার হাসকে দিয়ে চাপ প্রয়োগ করে কোন লাভ হবেনা। ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাই প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন। ১৯৭১ সালেও আমেরিকা পাকিস্তানের পক্ষে বাংলাদেশের বিরুদ্ধে সপ্তম নৌবহর প্রস্তুত রেখেছিল। তখন বঙ্গবন্ধু আমেরিকার কাছে মাথা নত করেননি। তাই তিনি পাকিস্তানের কারাগারে বন্দি ছিলেন। সেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কোন অপশক্তির কাছে মাথা নত করেননা। তিনি মাথা উঁচু করে দাঁড়াতে শিখেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তার ধারাবাহিকতায় সোনাগাজী ও দাগনভূঞায় ব্যাপক উন্নয়ন করেছি। সেতৃ, কালভার্ট, ব্রিজ, স্কুল-মাদরাসা ভবন, বাংলাদেশের সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল নির্মাণ, দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, দুটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সহ অভুতপূর্ব উন্নয়ন করেছি। তাই আগামী নির্বাচনে আবার মনোনয়ন প্রত্যাশী হিসেবে আপনাদের ভোট ও দোয়া চাইতে এসেছি। আগামীতে আমি এমপি নির্বাচিত হলে টিনের ঘরের আশ্রয় কেন্দ্রগুলো পাকা ভবন করে দেব। ১০ নভেম্বর শুক্রবার দুপুরে সোনাগাজীত সদর ইউনিয়নের শাহাপুর আশ্রয়ণকেন্দ্রে বস্তিবাসীর সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

শাহাপুর আশ্রয়ণ কেন্দ্রের সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজ আহমদ, আ.লীগ নেতা এমএম তালেব আলী, বীর মুক্তিযোদ্ধা গাজী মনির আহমদ, ফারুক আহমদ, জাকির হোসেন, সিরাজুল ইসলাম ও বাহার উল্যাহ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top