আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:১৮

বরুড়া কিশোর অটোচালক মেহেদীর গলাকাটা লাশ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin

বরুড়া প্রতিনিধি।।
কুমিল্লা বরুড়া উপজেলার খোশবাস উঃ ইউনিয়নের বাঁশতলী গ্রামের আবুল কাসেমের ছেলে মেহেদী হাসান(১২) এর অর্ধ গলিত লাশ উদ্ধার করে বরুড়া থানা পুলিশ।

গত ১৯ নভেম্বর (রবিবার) বিকালে নিজ পরিবারের অর্থযোগানের দাগিতে ১২বছরের কিশোর বাড়ি থেকে বেড় হলে চোরকারবারী দলের লোকেরা ভাড়ার প্রলোভন দেখিয়ে অটোসহ তাকে অপহরন করে কোতয়ালী মডেল থানার কোটবাড়ী মুড়ার পশ্চিমপাশে হাতিগাড়া গ্রামে কবরস্থানের পাশে তাকে নৃশংস ভাবে গলা কেটে হত্যা করা হয়েছে।

পরে বিভিন্ন তথ্য মোতাবেক সি,সি ক্যামেরাসহ অনুসন্ধান করে, জানাযায়, অটোচালক মেহেদীকে ভাড়ার প্রলোভান দেখিয়ে অপহরণকারীর এক সদস্য একই ইউনিয়নের ইলাশপুর গ্রামের নজিরের ছেলে মোহাম্মদ নাজমুল হোসেন অটোচালক মেহেদীকে হত্যা করেছে তাকে জিজ্ঞাসাবাদের পরে নাজমুল হোসেন এই হত্যার কথা স্বীকার করেন।

পলাতক নাজমুলকে দাউদকান্দি থানার গৌরীপুর গ্রাম থেকে গ্রেফতার করে বরুড়া থানার হেফাজতে আনা হয়েছে। আসামী নাজমুলের জবানবন্ধি মোতাবেক গত ২১ নভেম্বর মধ্যেরাত নিহত মেহেদীর অর্ধগলিত লাশটি বর্নিত হত্যাযজ্ঞ স্থান থেকে উদ্ধার করা হয়েছে। নিহত মেহেদী হাসানের পরিবার ও গ্রামে সাধারণ জনগন নৃশংস হত্যার সাথে জড়িত সকলকে দ্রুত গ্রেফতার করে শাস্তি ও ফাঁসি দাবি জানিয়েছেন।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top