আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:০২

বাইকের জন্য স্কুলছাত্র, রোগযন্ত্রণায় গৃহবধুর আত্মহত্যা

Share on facebook
Share on twitter
Share on linkedin

দেবীদ্বার কুমিল্লা প্রতিনিধি।।

কুৃমিল্লার দেবীদ্বারে একই দিনে দুই এলাকায় পৃথক দু’টি আত্মহত্যার ঘটনা ঘটেছে। শনিবার রাতে উপজেলার এলাহাবাদ গ্রামের স্কুলছাত্র সালমান (১৬)’র ঝুলন্ত লাশ এবং বাজেবাখর গ্রামের ঝর্ণা আক্তার (৩৭) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই দুই ঘটনায় দেবীদ্বার থানায় পৃথক দু’টি অপমৃত্যর মামলা হয়েছে।

সালমানের বাবা মো. কুদ্দুস মিয়া বলেন, আমার ছেলে বেশ কয়েকদিন ধরে মোটরসাইকেল কিনে দিতে আবদার করে অসছিল। আমরা তাকে বলছিলাম হাতে টাকা হলে কয়েকদিন পর কিনে দেব। এতেই সালমান আমাদের অজান্তে ঘরের সিলিং ফ্যানে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আমরা বুঝতেও পারিনি সে আত্মহত্যা করবে। সালমান এলাহাবাদ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

জাফরগঞ্জ ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য ইদ্রিস হোসেন জানায়, ঝর্ণা আক্তার বাজেবাখর গ্রামে মোশারফ হোসেনের দ্বিতীয় স্ত্রী। সে দীর্ঘদিন শ্বাস কষ্টসহ নানা রোগে ভোগছিলেন। নিহতের পরিবার ও স্থানীয়দের থেকে সুনেছি, দারিদ্রতার কারনে সঠিক চিকিৎসা পায়নি সে। রোগযন্ত্রণায় সইতে না কীটনাশক ট্যাবলেট খেয়ে ঝর্ণা আত্মহত্যা করেছে।

এ বিষয়ে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃঞ্চ ধর জানান, ঘটনার পরপরি লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ঘটনা লাশ উদ্ধারের পরে থানায় পৃথক দু’টি অপমৃত্যর মামলা হয়েছে। সকলে ময়ানাতদন্তের জন্য নিহতেদের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top