আজ ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৪

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Share on facebook
Share on twitter
Share on linkedin

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া-২(সরাইল-আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে নির্ধারিত দিনে ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা ও সরাইল সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব এবং স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোঃ আব্দুল হামিদ ভাসানী, সাবেক দুবারের সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রাথী (রওশন এরশাদ গ্রæপের) এডভোকেট জিয়াউল হক মৃধা, জাকের পার্টির মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম জুয়েল, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ আব্দুর রাজ্জাক এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ ইব্রাহিম। এ সময় প্রার্থীরা তাদের নেতাকর্মীদের নিয়ে উৎসবমূখর পরিবেশে এ মনোনয়নপত্র জমা দেন।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম জানান, সকাল থেকে প্রার্থীরা সুষ্ঠু পরিবেশে তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার মনোনয়পত্র যাচাই-বাছাই ও ১৯ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের দিন ধার্য করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর এই আসনের সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়ার মৃত্যু হলে আসনটি শুন্য ঘোষণা করে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচনের ভোট গ্রহণ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top