আজ ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১২:১৯

মুরাদনগরের চিত্র নায়িকা অপু বিশ্বাস উদ্বোধন করলেন হারল্যান স্টোর

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।।
মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। মঙ্গলবার বিকেলে কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের মেইন গলিতে ওই স্টোরের উদ্বোধন করেন তিনি।

‘হারল্যান স্টোর’ উদ্বোধনকালে অপু বিশ্বাস বলেন, হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা সব কসমেটিকস ও প্রসাধনী প্রোডাক্ট প্রাপ্তি নিশ্চিত করছে। তাই কসমেটিকস ব্যবহারকারীদের কাছে খুব দ্রুতই এ স্টোর সাড়া ফেলতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, ‘হারল্যান স্টোর’ মানসম্মত পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব স্টোর চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সাথে তাল মিলিয়ে হারল্যানের প্রোডাক্ট বাজারজাত করা হচ্ছে।

প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এ ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইলপলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুসঙ্গ। যার সবকটি পাওয়া যাবে হারল্যান স্টোরে।

এসময় উপস্থিত ছিলেন – নবীপুর পূর্ব ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, নবীপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান ভিপি জাকির হোসেন, ৮ নং চাপিতলা ইউপি চেয়ারম্যান কবির হোসেন প্রমুখ। এসময় চিত্র নায়িকা অপু বিশ্বাসকে দেখতে প্রচুর দর্শকের সমাগম ঘটে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
Scroll to Top