আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৪

মুরাদনগরে নিজ গৃহ হতে ঘুমন্ত বৃদ্ধার মরদেহ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ নিজ ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধা আমেনা খাতুন (৮১) উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া পশ্চিমপাড়া গ্রামের মৃত তালেব আলি ব্যাপারীর স্ত্রী। বুধবার দিবাগত রাতে নিহতের নিজ ঘরে এ ঘটনা ঘটে। সংবাদ লিখা পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল হসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

সরজমিনে স্থনীয়দের সাথে কথা বলে জানা যায়, বৃদ্ধা আমেনার ছয় ছেলে ও এক মেয়ে। প্রবাসে থাকেন দুইজন। একজন ঢাকা আরেক জন থাকেন চট্টগ্রাম। বাকি দুই ছেলে থাকেন বাড়িতে। আট কক্ষের টিনসেট বাড়িটির পূর্বপাশের কক্ষে আমেনা বেগম থাকতেন। তার কক্ষে কয়েটি চাল রাখার ড্রাম ছিলো। ছেলে মেয়েরা তাকে যেই টাকা পয়সা আলাদা ভাবে খরচের জন্য দিতেন, তিনি তা ওই ড্রামে তালা বদ্ধ করে রাখতেন। তার ব্যবহৃত স্বর্ণগহনা ও সে ড্রামে তালাবদ্ধ রাখতেন। ড্রামের তালা ভাঙ্গা দেখে ধারণা করা হচ্ছে, তার জমানো টাকা ও স্বর্ণালংকার নেয়ার সময় হয়তো তিনি তাদেরকে দেখে ফেলেছেন, তাই তাকে এই নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

নিহতের বড় ছেলে আবু ইউসুফ জানায়, বুধবার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো নিজ ঘরে ঘুমাতে যায় তার মা আমেনা খাতুন। বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে ইসুফের নাতিন তানহা (০৬) সকালের খাবার খাওয়ার জন্য ডাক দিতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা। পরে ঘরে প্রবেশ করে দেখে মেঝেতে রক্তাক্ত অবস্থায় পরে আছে আমেনা খাতুন।

মুরাদনগর থানার ওসি আজিজুল বারী ইবনে জলিল জনবাণীকে বলেন, এই নিষ্ঠুরতম ঘটনার তদন্ত চলছে। মামলার কার্যক্রম চলমান।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top