আজ ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:৩৬

মুরাদনগরে বসত ঘর থেকে বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগরে নিজ বসত ঘর থেকে এক বৃদ্ধার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধা আমেনা খাতুন (৮৫) উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া (উত্তর পশ্চিম পাড়া) গ্রামের মৃত তালেব আলি ব্যাপারীর স্ত্রী। বুধবার দিবাগত রাতে নিহতের নিজ ঘরে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সন্ধ্যা পৈানে ৭টায় এ সংবাদ লিখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, বৃদ্ধা আমেনা খাতুনের ছয় ছেলে ও এক মেয়ে। প্রবাসে থাকেন দুইজন। একজন ঢাকা, আরেকজন থাকেন চট্টগ্রাম। বাকি দুই ছেলে বাড়িতে থাকেন। আট কক্ষের টিনসেট বাড়িটির পূর্বপাশের কক্ষে আমেনা খাতুন থাকতেন। তার কক্ষে কয়েকটি চাল রাখার ড্রাম ছিল। ছেলে মেয়েরা তাকে যেই টাকা পয়সা খরচের জন্য দিতেন, তা তিনি ওই ড্রামে তালাবদ্ধ করে রাখতেন। তার ব্যবহৃত স্বর্ণগহনাও সে ড্রামে ছিল। ড্রামের তালা ভাঙ্গা দেখে ধারণা করা হচ্ছে, তার জমানো টাকা ও স্বর্ণালংকার নেয়ার সময় হয়তো তিনি তাদেরকে চিনে ফেলেছেন, তাই তাকে এই নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছেন দূর্বৃত্তরা।

নিহতের বড় ছেলে আবু ইউসুফ জানায়, বুধবার রাতে খাবার খেয়ে প্রতিদিনের মতো নিজ ঘরে ঘুমায়ে পড়েন তার মা আমেনা খাতুন। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৬টার দিকে আবু ইউসুফের নাতিন তানহা (০৬) সকালের খাবার খাওয়ার জন্য ডাক দিতে গিয়ে দেখে ঘরের দরজা খোলা। পরে ঘরে প্রবেশ করে দেখে মেঝোতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে আমেনা খাতুন।

মুরাদনগর থানার ওসি আজিজুল বারি ইবনে জলিল বলেন, ময়না তদন্ত করার জন্য লাশটি কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। ঘটনার তদন্ত চলছে।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
Scroll to Top