আজ ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৪৯

শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হলে হিন্দুরা ভোট কেন্দ্রে যেতে হবে- সাবেক এমপি হাজী রহিম উল্যাহ

Share on facebook
Share on twitter
Share on linkedin

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞা) আসনের সাবেক এমপি, সৌদি আরব আওয়ামী পরিষদের সাবেক সভাপতি আলহাজ্ব রহিম উল্যাহ বলেছেন, হিন্দু ভাইদের মধ্যে একটি বদনাম আছে, তারা ভয়ভীতির মধ্যে থাকে, এ অজুহাতে আপনারা ভোট কেন্দ্রে যাননা, শেখ হাসিনার আমলে কিসের ভয়?

শেখ হাসিনাকে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হলে হিন্দু ভাইয়েরা ভোট কেন্দ্রে যেতে হবে। নৌকায় ভোট দিতে হবে। দেশ এখন ডিজিটাল হয়েছে। ঢাকা শহর দোতলা হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট হয়েছে। সোনাগাজী উপজেলা শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। মনে রাখবেন উৎসব যার যার, রাষ্ট্র সবার। রাষ্ট্রের প্রতি সবার ভালোবাসা থাকতে হবে। মানুষ মহান আল্লাহর সৃষ্টির সেরা জীব। আর অন্য সকল সৃষ্টি মানুষের কল্যাণের জন্যই সৃষ্টি করেছেন। মানুষ হিসেবে ২০০১ থেকে ২০০৬ এবং ২০০৮ থেকে ২০২৩সাল পর্যন্ত আইনশৃঙ্খলা ও উন্নয়ন সহ দেশের সার্বিক পরিস্থিতির তুলনা আপনারাই করবেন।

হিন্দু সম্প্রদায়ের শারদীয় উৎসব দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে সোনাগাজীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে রোববার রাতে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে বিভিন্ন মন্দিরে অনুদান প্রদান করেন।

মন্দিরগুলো পরিদর্শনে গেলে তাকে মন্দির কমিটি ও ভক্ত বৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক নুরুল আফছার, তালেব আলী, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক হাফেজ আহমদ, পৌর কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.ফারুক আহমদ, সোনাগাজী রাঁধা কৃষ্ণ মন্দিরের সম্পাদক রাখাল চন্দ্র নাথ, সোনাপুর দুর্গা মন্দিরের সভাপতি পলাশ দাস, আনন্দিপুর আশ্রমের সভাপতি মরণ দাস ও সাতারবাড়িয়া মন্দিরের সভাপতি উত্তম চন্দ্র নাথ প্রমূখ।

সিএন/৯০

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
Scroll to Top